বিনোদন

ছেলে আরভকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অনিতা, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

হিন্দি ধারাবাহিকে বেশ কয়েকজন ফেমাস খলনায়িকার মধ্যে একজন হল অভিনেতা অনিতা হাসনন্দানি। তিনি একের পর এক হিট ধারাবাহিকে নিজের দক্ষ অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। তবে নায়িকা হোক বা খলনায়িকা কিংবা নেগেটিভ চরিত্র সবেতেই পারদর্শী এই অভিনেত্রী। সম্প্রতি কালার্স বাংলার ধারাবাহিক ‘নাগিন ৩’-তে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী এবং এই ধারাবাহিক শেষ হওয়ার পরেই লকডাউনে মধ্যেই সোশ্যাল মিডিয়ার নেটিজনদের কাছে তাদের জীবনের সব চেয়ে বড় সুখবরটি শেয়ার করলেন।

৯ ফেব্রুয়ারী সকালে একটি ফুটফুটে ছেলের জন্ম দিলেন অভিনেত্রী। ছেলে হওয়ার কথা শুনে রোহিত খুব খুশি আর এই খুশির খবরটি নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। ছোট্ট ছেলে আর স্ত্রী দেখার জন্য রোহিত নিজেই ডেলিভারি রুমে চলে গেছেন। আর গিয়ে দেখেন সদ্য হওয়া ছেলে মায়ার বুকের উপর শুয়ে আছে এবং সেই সঙ্গে অনিতা ও রোহিত ছেলেকে প্রচুর ভালোবাসা জানাচ্ছিলেন। আর সেই ভিডিও রোহিত নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা ভাইরালও হয়েছে নিমেষের মধ্যে।

সম্প্রতি অনিতা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যা প্রকাশ্যে আসতেই নজর কারে নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেয় অনিতা ও তার ছেলেকে। কিন্তু কি এমন ভিডিও শেয়ার করেছেন অনিতা। যা দেখে চোখ সরাতে পারেন না নেটিজেনরা। অনিতার পোস্ট করা ভিডিওটিতে দেখা গিয়েছে, ছেলে আরভকে গায়ত্রী মন্ত্র পড়ে শোনাচ্ছেন অনিতা । খুব আলতো আওয়াজে অনিতার মুখে শোনা যাচ্ছে গায়ত্রী মন্ত্রের স্পষ্ট উচ্চারণ। সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Being Watch (@beingwatch247)

 

View this post on Instagram

 

A post shared by Aaravv Reddy (@aaravvreddy)

Back to top button