বিনোদন

অঙ্কুশ-ঐন্দ্রিলার মাঝে নতুন অতিথি, নতুন নাম দিয়ে আদর করে দুধ খাওয়ালেন জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ!

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা।

অভিনেতার প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা, বান্ধবী বললে ভুল হবে তার একমাত্র প্রেমিকা। অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগে ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

অনেকদিনের প্রেমের সম্পর্ক তাদের কিন্তু এ বছরই তাদের প্রেমের শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা । এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

এবার বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনার বাড়াবাড়ি চলছে। এইদিকে গোটা পশ্চিমবঙ্গে ৩০ শে এপ্রিল পর্যন্ত রয়েছে লকডাউন। যার জন্য মানুষ কষ্ট করে চলতে পারলেও রাস্তায় থাকা অবলা প্রাণীরা কোথা থেকে খাবার পাবে। তবে এবার অভিনেতা অঙ্কুশ হাজরা কোলে তুলে নিলেন রাস্তার একটি বিড়ালকে।অসহায় বিড়ালটিকে দেখে অঙ্কুশ কাতর হয়ে পড়েন, এবং বুঝতে পারেন যে বিড়ালটির খুবই ক্ষুধার্ত।এরপর তিনি বিড়ালটিকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে একটু দুধ সেবা করান বিড়ালটিকে। রীতিমতো অঙ্কুশ বিড়ালটিকে নিজের পোষ্য করে নিয়েছেন, নাম দিয়েছেন তাঁর ‘মিউ’। আর তারপরেই মিউ-এর সাথে একটি ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button