বিনোদন

হিমাচল ভ্রমণের রোমান্টিকতায় ঐন্দ্রিলা-অঙ্কুশ খুঁজে পেলেন স্বর্গ, ভাইরাল ভিডিও

কম বেশি সকলেই নতুন বছরে ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন নিজেদের পছন্দের ডেস্টিনেশনে। যেমন ধরুন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান, মিমি চক্রবর্তী ও অভিনেতা যশ দাসগুপ্ত। আর এবার নতুন বছরে ছুটি কাটাতে হিমাচল প্রদেশে পাড়ি দিয়েছেন টলিউডের প্রেমিক জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। গোটা হিমাচল প্রদেশ ঢেকে গিয়েছে বরফে। আর সেখানে গিয়ে বরফের মাঝে নিজেকে হারিয়ে ফেলেছেন।

অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই যেন খুব ভালো বন্ধু।দেখে যেন মনেই হয় না অঙ্কুশ ঐন্দ্রিলা বিয়ে করতে চলেছেন। সবসময় একে ওপরের পিছনে লাগতে ব্যস্ত থাকে। তবে যেমন তাদের মধ্যে ঝগড়া, হাসি, ঠাট্টা, খুনসুটি হয় তেমনই ভালোবাসা। আর সেই ভালোবাসায় ডুব দিয়ে বলিউড অভিনেতা শাহরুখ খান ও অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের জায়গা দখল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।বিয়ের আগে এখন প্রি-হানিমুনে ব্যস্ত এই তারকা জুটি । প্রেমিকা ঐন্দ্রিলাকে নিয়ে এ মুহূর্তে হিমাচলপ্রদেশে ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ।

বরফের অ্যাডভেঞ্চার থেকে এবার কি ট্রেকিং শুরু করতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা । খানিক কঠিন ট্রেকের মধ্যেই পড়ে হাম্পতা পাস।সেই পয়েন্টে দাঁড়িয়ে চলেছে তাঁদের ফোটোশ্যুট।তবে তারা ট্রেকিংয়ের দিকে রওনা হলেন নাকি সেখানে কেবল ঘুরতে গিয়েছিলেন সেটা জানা যায়নি। এরই মধ্যে তাঁদের ইন্সটা অ্যাকাউন্ট মানালির ট্যুরিজম অ্যালবাম হয়ে দাঁড়িয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button