বিনোদন

শাহরুখপুত্রকে আটক করা সেই সমীরের বিরুদ্ধে তদন্ত শুরু, মিথ্যে অভিযোগ বলে দাবি করলেন সমীর ওয়াংখেড়ে

মহারাষ্ট্রের শিবসেনা নেতা শীর্ষ আদালতকে একটি চিঠি লিখে জানিয়েছেন আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘন করা হয়েছে। NCB আধিকারিক সমীর ওয়াংখেড়ে প্রতিশোধ স্পৃহাতেই শারুখ পুত্র এখন কারাগারে।

শিবসেনা ও ন্যাশনাল কংগ্রেস পার্টি মাদক পার্টিতে আরিয়ানের গ্রেফতারিতে সর্জন্তের গন্ধ পাচ্ছে। তারা দাবি করে জানিয়েছে যে কেন্দ্রের নির্দেশেই শারুখ ও তার পরিবারকে হেনস্থা করা হয়েছে।

এবার নতুন করে সমীর ওয়াংখেড়ের বিরুধ্যে ঘুষ চাওয়ার অভিযোগ উঠলো। ইতিমধ্যে সমীরের বিরুধ্যে থানায় দায়ের করা হয়েছে মামলা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানকে আটক করে ২৫ কোটি টাকার বিনিময়ে তাকে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলার এক সাক্ষীর মাধ্যমে ওই টাকা দাবি করেছিলেন গোয়েন্দা সংস্থার এই কর্মকর্তা। টাকা না পেয়ে আরিয়ানকে ফাঁসিয়েছেন তিনি।

সমীরের বরিুদ্ধে এর আগেও বিভিন্ন জনকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ আছে। মাদক মামলার নামে অনেক তারকা ও তারকার সন্তান-স্বজনদের হয়রানি করেছেন তিনি। ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ইতিমধ্যে নানাভাবে হুমকির শিকার হচ্ছেন বলে তিনি ধারণা করছেন তাকে হয়তো ফাঁসানো হবে এবং গ্রেপ্তার করা হবে। মুম্বাইয়ের পুলিশ কমিশনারকে চিঠি লিখে অনুরোধ করেছেন তাকে যেন ফাঁসানো না হয়।

Back to top button