বিনোদন

সাত পাকে বাঁধা পড়লেন ‘আলতা ফড়িং’ অভিনেত্রী! বিয়ের সম্পূর্ণ অ্যালবাম দেখেনিন একনজরে

বাংলা টেলিভিশন (Television) ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন মিষ্টি সিং (Misty Singh)। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’য়ে (Aalta Phoring) অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রীই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করলেন। ধুমধাম করে ১৪ বছরের প্রেমিকের সঙ্গে গাঁটছড়া (Wedding) বাঁধলেন পর্দার ‘অমৃতা’।
গত বৃহস্পতিবার কলকাতার একটি নামিদামি হোটেলে বিয়ে হয়। মিষ্টির স্বামীর নাম রেমো দাস। মাশতি এবং রেমোর দুটি পরিবারের সাথে যুক্ত এবং সাক্ষী হিসাবে ঘনিষ্ঠ সহযোগীরা। বিখ্যাত টিভি অভিনেতার বিয়েতে রাজ্যের মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও উপস্থিত ছিলেন। মিষ্টি এবং রেমো প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে তাকে অভিনন্দন জানিয়ে তাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু করেন।
এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে, আলতা ফল অভিনেতা উত্তর, “আমি এমনকি প্রস্তুত ছিল না।” “দৌড়ে নিচে আসো,” দিদি আমাদের অভিনন্দন জানালো, “খুব ভালো লাগছে।” ধন্যবাদ. প্রধানমন্ত্রী ও নবদম্পতির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে।
14 বছরের দীর্ঘ প্রেম মিষ্টি এবং বেদনাদায়ক। তবে বিয়ের আগ পর্যন্ত প্রেমিকের কথা গোপন রেখেছিলেন অভিনেত্রী। বিয়ের কয়েকদিন আগে নিজের পরিচয় জানিয়ে দেন। শারকে বিয়ে করেননি মশতি ও রেমো। আইনি বিবাহ ছাড়াও, তারা মালাবাদার এবং স্যান্ডোর গঠন করে। দাম্পত্য দম্পতিও তাদের আংটি বিনিময় করেন।
তার বিয়ের দিন, মিষ্টিকে রাজকীয় পোশাকে দেখা গেছে। লাল লেহেঙ্গায় তাকে রানীর মতো লাগছিল। ছোট পর্দার বদু কুন্দনহার, নাথ, মাতাপতি, হ্যান্ড টপ এবং কোরি দিয়ে এই পোশাকটি সম্পূর্ণ করেছেন। অন্যদিকে মিস্টার লেমো, বরের মনোভাবের সাথে মানানসই পোশাক পরেছিলেন। লাল ও ক্রিম শেরওয়ানিতে হাজির হন বর।
মিষ্টির স্বামী রেমো তোরি ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ। রিয়েল এস্টেট ব্যবসার পাশাপাশি তিনি একটি ম্যানুফ্যাকচারিং কোম্পানিও চালান। তাই গতকাল তার বিয়েতে ছিল চাঁদের বাজার। এই অনুষ্ঠানে টেলিযোগাযোগ শিল্পের বেশ কয়েকজন তারকা উপস্থিত ছিলেন। নীল ত্রিনা থেকে শুরু করে রিজওয়ান রব্বানী শেখ, দেবচন্দ্রিমা সিংহ রায়, তানভি রেহা রায়, চাঁদনী সাহাসহ চলচ্চিত্রের অনেক প্রিয় অভিনেতা অতিথি তালিকায় ছিলেন। মিষ্টি রেমো সাক্ষী হিসাবে তার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে তার জীবনের একটি নতুন অধ্যায় শুরু করেছিলেন।

Back to top button