বিনোদন

না ফেরার দেশে আলিয়া ভাটের দাদু, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা অভিনেত্রীর

দিন কয়েক আগে আইফা অ্যাওয়ার্ডে অংশগ্রহণ না করেই দেশে ফেরেন আলিয়া ভাট। কারণ তার দাদু হাসপাতালে মৃত্যুশয্যায় ছিলেন। অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন সোনি রাজদানের বাবা নরেন্দ্র নাথ রাজদান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। বৃহস্পতিবার (১ জুন) দাদুর মৃত্যুর খবর জানালেন আলিয়া নিজেই।

গত কয়েক দিন ধরেই ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন নরেন্দ্র নাথ রাজদান, রাখা হয়েছিল আইসিইউতে। ফুসফুসে সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন তিনি। পরবর্তীতে তা মারাত্মক আকার ধারণ করায় শেষরক্ষা হলো না।
দাদুর মৃত্যুর খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়ার সময় তার ৯২তম জন্মদিনের কিছু মুহূর্ত ভাগ করে নেন আলিয়া। দাদুর জন্য আবেগঘন বার্তা লেখেন অভিনেত্রী।

আলিয়া লেখেন, ‘আমার দাদু, আমার হিরো। ৯৩ বছর বয়সেও গলফ খেলেছেন। কাজ করেছেন ৯৩ বছর পর্যন্ত। সেরা অমলেট বানাতেন। আমাকে সেরা গল্প শোনাতেন, ভায়োলিন বাজাতেন। নিজের পপৌত্রী (রাহা)-র সঙ্গে খেলা করতেন। ক্রিকেট ভালোবাসতেন, আঁকতে ভালোবাসতেন আর সর্বোপরি নিজের পরিবারকে ভালোবেসেছেন শেষ মুহূর্ত পর্যন্ত, জীবনকে ভালোবেসেছেন।’

দাদুকে হারানোর ব্যথায় কাতর আলিয়া আরও লেখেন, ‘আমার হৃদয় বিষাদে ভরপুর, একই সঙ্গে আনন্দে। কারণ আমার দাদু একটাই কাজ করেছেন, আমাদের আনন্দ জুগিয়েছেন। এর জন্য আমি কৃতজ্ঞ এবং আর্শীবাদধন্য যে ওনার ছত্রছায়ায় বড় হতে পেরেছি।’

আলিয়ার এই পোস্টে উপচে পড়ছে সহকর্মীদের সমবেদনা ভরা বার্তা। করণ জোহর লেখেন, ‘তোমার জন্য একটা আলিঙ্গন পাঠালাম।’ মাসাবা গুপ্তা লেখেন, ‘অনেক ভালোবাসা আলিয়া।’ অনুরাগীরা আলিয়ার দাদুর আত্মার শান্তি কামনা করেছেন।

Back to top button