বিনোদন

শুধু পর্দায় নয় বাস্তবেও ‘রিয়েল হিরো’ জম্মু-কাশ্মীরেভারতীয় সেনাদের সাথে সময় কাটালেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার পড়ার একজন ওই জনপ্রিয় অভিনেতা। নিজের অভিনয় দিয়েই বলিউডে রাজ করছেন অভিনেতা। কিন্তু তা সত্ত্বেও মানুষের পাশে তিনি সবসময় দাঁড়ান। কখনো সাধারণ মানুষদের জন্য আবার কখনও ইন্ডিয়ান আর্মির জন্য বরাবর আবেগতাড়িত হয়ে পড়েন অক্ষয়কুমার। সিনেমায় আসার আগে ইচ্ছে ছিল যে আর্মিতে যোগদান করবেন কিন্তু তা হয়ে ওঠেনি। সেই আবেগই অক্ষয়কে সম্প্রতি নিয়ে গিয়েছিল ভারতীয় সেনাবাহিনীর কাছে।১৭ ই জুন হঠাৎই অক্ষয় জম্মু-কাশ্মীরের গুরেজ উপত্যকায় গিয়েছিলেন।

সেখানে প্রত্যন্ত তুলাইল অঞ্চলের নেরু গ্রামে ভারতীয় সেনাবাহিনী ও বিএসএফ জওয়ানদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন অক্ষয়। এদিন দুপুর বারোটা নাগাদ অক্ষয় পৌঁছান তুলাইলে। উত্তর কাশ্মীরের গুরেজ সেক্টরে অক্ষয়ের হেলিকপ্টার নানার একটি ভিডিও বিএসএফের তরফ থেকে পোস্ট করা হয়েছে টুইটারে। সেখানে অক্ষয় শুধু সেনা জওয়ানদের সাথে নয় সেখানকার বাসিন্দাদের সাথেও কথা বলেছেন অভিনেতা। ভারী তুষারপাত ও চরম দুর্গমতার মধ্যে তাঁদের বেঁচে থাকার লড়াই অনুপ্রাণিত করেছে অক্ষয়কে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অক্ষয় এদিন শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে সেখানে উপস্থিত হয়েছিলেন। বিএসএফ জওয়ানদের সঙ্গে গানের তালে নাচ করতে দেখা গেছে অক্ষয়কে। সেখানে জওয়ানদের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করেছেন অক্ষয় কুমার।

ভারত জুড়ে এখন করোনা মহামারী আকার নিয়েছে বেশ ভয়ঙ্কর রূপ। বরাবরের মতোই এবারেও বিপদের মাঝে মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। অক্ষয় কুমার বিভিন্ন মানবিক কাজের জন্য পরিচিত অনেক আগের থেকেই। তিনি এবার করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এক স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে দান করলেন মোটা অংকের টাকা।জানা গেছে দিল্লিতে প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপির যুব নেতা গৌতম গম্ভীরের একটি এনজিওতে অক্ষয় কুমার করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দান করেছেন ১ কোটি টাকা।

Back to top button