বিনোদননিউজ

করোনা রোগীদের সাহায্যের জন্য কোটি টাকা অনুদান দিলেন অক্ষয় কুমার, প্রশংসা নেটিজেনদের

ভারত জুড়ে এখন করোনা মহামারী আকার নিয়েছে বেশ ভয়ঙ্কর রূপ। বোর বরের মতোই এবারেও বিপদের মাঝে মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। অক্ষয় কুমার বিভিন্ন মানবিক কাজের জন্য পরিচিত অনেক আগের থেকেই। তিনি এবার করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এক স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে দান করলেন মোটা অংকের টাকা।

জানা গেছে দিল্লিতে প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপির যুব নেতা গৌতম গম্ভীরের একটি এনজিওতে অক্ষয় কুমার করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দান করেছেন ১ কোটি টাকা। অক্ষয় কুমারের এই অনুদান শুধু রোগীদের জন্যই নয় এই ভয়ঙ্কর মহামারীতে যারা যারা বিভিন্ন ভাবে ক্ষতি গ্রস্থ হয়েছেন তাদের সকলকেই সাহায্য করা হবে এই অনুদানের টাকায়। বলিউড খিলারীর এই অনুদানে প্রশংসা করছে তার ফ্যানেরা।

শনিবার, অক্ষয় কুমারের এই মোটা অংকের অনুদানের খবর সোশ্যাল মিডিয়ায় প্রথম প্রকাশ করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ও রাজনীতিবিদ গৌতম গম্ভীর। নিজের টুইটার একাউন্টে তিনি লেখেন “এই অন্ধকার সময়ে প্রত্যেকটা সাহায্য এক একটা আশার আলো নিয়ে আসে। গৌতম গম্ভীর ফাউন্ডেশনে ১ কোটি টাকা দেওয়ার জন্য অক্ষয় কুমারকে অনেক ধন্যবাদ। এই টাকা অভাবী মানুষের ওষুধ, খাবার প্রভৃতি জোগাতে কাজে লাগবে। ”

গৌতম গম্ভীরের করা সেই টুইটের জবাব দিয়েছেন অক্ষয় কুমার। তিনি সেই টুইটের জবাবে লিখেছেন “এটা খুবই কঠিন সময়। আমি খুশি এটা ভেবে যে আমি কিছু সাহায্য করতে পেরেছি। এই কঠিন সময় থেকে আমরা সবাই ঠিক উঠে দাঁড়াব, সেই আশা রাখি। ভালো থাকুন।”

প্রসঙ্গত, গত বছর করোনা বিপর্যয়ের সময়েও অক্ষয় কুমার ‘পিএম কেয়ারস ফান্ডে’ জমা দিয়েছিলেন ২৫ লক্ষ টাকা। সেই সময় সেই অনুদানের কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন খিলাড়ি কুমার।

Back to top button