বিনোদন

নতুন উদ্যোগ অভিনেতার, কাশ্মীরে স্কুল তৈরিতে এক কোটি টাকা অনুদান দিলেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার পড়ার একজন ওই জনপ্রিয় অভিনেতা। নিজের অভিনয় দিয়েই বলিউডে রাজ করছেন অভিনেতা। কিন্তু তা সত্ত্বেও মানুষের পাশে তিনি সবসময় দাঁড়ান। কখনো সাধারণ মানুষদের জন্য আবার কখনও ইন্ডিয়ান আর্মির জন্য বরাবর আবেগতাড়িত হয়ে পড়েন অক্ষয়কুমার। সিনেমায় আসার আগে ইচ্ছে ছিল যে আর্মিতে যোগদান করবেন কিন্তু তা হয়ে ওঠেনি।

ভারত জুড়ে এখন করোনা মহামারী আকার নিয়েছে বেশ ভয়ঙ্কর রূপ। বরাবরের মতোই এবারেও বিপদের মাঝে মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। অক্ষয় কুমার বিভিন্ন মানবিক কাজের জন্য পরিচিত অনেক আগের থেকেই। তিনি এবার করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এক স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে দান করেছেন মোটা অংকের টাকা।

কিছুদিন আগে অভিনেতা গত ১৭ ই জুন কাশ্মীরে বর্ডার সিকিওরিটি ফোর্স অর্থাৎ বিএসএফ-এর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অক্ষয়। আর সেখানেই তার চোখে পরে একটি পুরোনো জরাজীর্ণ স্কুল। সেই স্কুল ফের চালু করার জন্য আর্থিক সাহায্যের ইচ্ছে প্রকাশ করেন অভিনেতা। ভেবেছিলেন ও সেই কাজে লেগেও পড়েন। মুম্বাইতে ফিরে তিনি ওই স্কুল তৈরি করার জন্য এক কোটি টাকা অনুদান দেন।

আর ইতিমধ্যেই সেই স্কুল গড়ার কাজ শুরু হয়ে গেছে। অক্ষয়ের অর্থ সাহায্যের কথা বিএসএফের তরফে টুইট বার্তায় জানানো হয়েছে। জানা যায় যে ওই স্কুলের নাম রাখা হবে অক্ষয়ের বাবা প্রয়াত হরি ওম ভাটিয়ার নামে। ইতিমধ্যেই সে স্কুলের ভিত্তি প্রস্তরও স্থাপন করা হয়ে গিয়েছে। অভিনেতা অক্ষয়ের দক্ষ অভিনয়ের পাশাপাশি তার অবদানের শেষ নেই। দক্ষ অভিনেতা হওয়ার সাথে সাথে তিনি একজন ভালো মনের মানুষ।অক্ষয় কুমার অভিনীত পরবর্তী ছবি ‘বচ্চন পান্ডে’। সব কিছু ঠিকঠাক থাকলে ২৬ জানুয়ারি, ২০২২-এ মুক্তি পাবে ‘বচ্চন পান্ডে’।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button