বিনোদন

নগ্নতার সেই দৃশ্যে রাজি হননি ঐশর্য, সুযোগ বুঝে নিজেকে প্রেসেন্ট করে বাজিমাত করেন অভিনেত্রী করিনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। বলিউডে নিজের ঠিকঠাক জায়গা ধরে রেখেছেন অভিনেত্রী তার পাশাপাশি অভিনেত্রী পতৌদি খান পরিবারের একজন সদস্য সইফ আলী খান তার স্বামী। করিনা বর্তমানে দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও নিজের গ্ল্যামার ধরে রেখেছেন। করিনা ২০০০ সালে প্রথম রিফিউজি সিনেমা দিয়ে প্রবেশ করেন বলিউডে।

অভিনেত্রী করিনা কাপুর খানকে অভিনয় করতে দেখা যায় ‘হিরোইন’ ছবিতে। ২০১১ সালে বিখ্যাত পরিচালক মধুকর ভান্ডারের ছবিতে অভিনয় করতে দেখা যায় ঐশর্যকে। কিন্তুন পর্বরবর্তীতে কি এমন ঘটে যায় যে হিরণ চেঞ্জ হয়ে সেখানে অভিনয় করেন বেবো। একটি সাক্ষাৎকারে নিজের বলিউড সফর, সাফল্য, অসুবিধা নিয়ে মুখ খুলেছিলেন করিনা কাপুর।

পরিচালক মধুকর জানিয়েছেন যে এই ছবির জন্য নাকি তার প্রথম পছন্দ ছিল ঐশর্য। তিনি ও জানান যে ঐশর্য এই সিনেমায় অভিনয় করার জন্য রাজিও ছিলেন। কিন্তু সেই সময় অভিনেত্রী নাকি তার গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শ্যুটিং করতে শুরু করেছিলেন। কিন্তু একটানা শ্যুটিং ৬৫ দিন শ্যুটিং করার পর তার এই গর্ভাবস্থার কথা প্রকাশ্যে আসে। আর এই ছবিতে একটি শটে নগ্ন দৃশ্যের শ্যুট ও ছিল যা করার আপত্তি ছিল ঐশ্বর্যর। তাই এই ছবিতে পরবর্তীতে এই প্রেগন্যান্সির কথা প্রকাশ্যে আসতেই বিরাট ক্ষতির মুখে পড়তে হয় ঐশর্যকে।

আর তারপরেই পরিচালক ঐশর্যকে সেই সিনেমা থেকে বাদ দিয়ে করিনাকে সেই সিনেমার জন্য সাইন করান। এই ছবির জন্য প্রথম করিনাকে নগ্ন দৃশ্যে অভিনয় করতে হয়েছিল এবং সেই নগ্ন দৃশ্যে অভিনয়ই এখন নেটদুনিয়ায় ভাইরাল হয় এই সেই ভিডিও। এই ছবির পর আর কখনই এই ধরনের চরিত্রে করিনাকে দেখা যায়নি। অবশ্য পরবর্তীতে অভিনেত্রীকে এর জন্য নানা বিতর্কে পড়তে হয়েছিল। তিনি বলেছিলেন যে দর্শক হয়তো এভাবে দেখার জন্য প্রস্তুত ছিলেন না। কিন্তু তিনি সমস্ত দেওয়ার চেষ্টা করেছিলেন। তিনি আরো বলেন এই সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় করে তিনি প্রচন্ড গর্বিত। কিন্তু সমালোচার মুখে পড়তে হয়েছিল এই সিন-এর জন্য।

Back to top button