বিনোদন

Mithai: আবারও নতুন চমক, ‘মিঠাই’ পরিবারে আসছে নতুন সদস্য

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই ’। এই সিরিজটি সবার হৃদয়ে এতটাই সুন্দর হয়ে উঠেছে যে সিরিজের ভক্তরা এর মিঠাই সমাপ্তি মেনে নিতে পারবেন না। মিঠাই সিরিজটি কেবল তার গল্পের জন্যই নয়, এর ভিন্ন ভিন্ন ভূমিকার জন্যও যা দর্শকদের বিমোহিত করে। তাই মায়া টাকা খরচ করতে পারে না। কিন্তু প্রতিটি শুরুর একটি শেষ আছে।

দর্শক চাইলেও এটা চালিয়ে যাওয়া অসম্ভব। তবে শুনেছি দর্শকদের কাছে ধারাবাহিকের নির্মাতাদের ইচ্ছা আছে। মিতাইয়ের নতুন রাগনা সিরিজের পূর্বে হারিয়ে যাওয়া সমস্ত চরিত্র ফিরিয়ে আনে। কিন্তু এখন আমরা শুনেছি এই সিরিজে আরও একটি নতুন চরিত্র আসছে। কয়েকদিন আগে রোহিণী মিঠাই নামের একটি চরিত্রের সঙ্গে দেখা হয়েছিল।

আর একজন নতুন অভিনেত্রী আসছেন যার নাম মৌরী দত্ত। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি আপডেট শেয়ার করেছেন, লিখেছেন, “শীঘ্রই নতুন কিছু আসছে।” এখান থেকে, আমরা বুঝতে পারি যে এই অভিনেত্রী কিউট হতে চলেছেন। যাইহোক, আমরা এখনও জানি না কোন চরিত্রগুলি উপস্থিত হবে।

কেউ কেউ বিশ্বাস করেন যে রুদ্র তার জীবদ্দশায় আবির্ভূত হবেন, অন্যরা বিশ্বাস করেন যে মিঠাইয়ের শরীর অসুস্থ এবং অভিনেতা মিঠাইয়ের অবসরের পরে হাজির হবেন। আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কোন চরিত্রটি আসে।

Back to top button