বিনোদন

ভোটের হারের পর এবারে ফিরছেন নিজের ছন্দে, এবারে মনের কথা শুনে কি করতে পারবেন চমৎকার!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এবারে বেহালার বিজেপি প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন ভোটে। কিন্তু ভোট মানেই হারজিৎ। সেখানে তিনি পরাজিত হন। কিন্তু বর্তমানে তিনি ধীরে ধীরে আবার নিজের ছন্দে ফেরার চেষ্টা করছেন। পরিস্থিতি অনুযায়ী এখন সারা দেশ জুড়ে রয়েছে লকডাউন যার জন্য সমস্ত কিছুই বন্ধ রয়েছে।

অনেকেই যেমন ঘরে বসে রাজনীতি ও অন্যান্য ছবি সক্সহারে করেছেন এদিকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করলেন। ছবিতে অভিনেত্রী কালো রঙের ট‍্যাঙ্ক টপ পরা একটি ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, হৃদয়ের কথা শুনলে তবেই মিরাকল হয়। অভিনেত্রকে দেখা যাচ্ছে তিনি হাসিমুখে চোখ বন্ধ করে প্রকৃতির সুখ উপভোগ করছেন। বোঝা যাচ্ছে ‘ব্র‍্যান্ড’ শ্রাবন্তী আবারও নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। ফিরতে চান আগের শ্রাবন্তী হয়ে।

অভিনেত্রী ধীরে ধীরে সিনেমায় ফিরে যাচ্ছেন। ইতিমধ্যেই 14ই মে ‘সিনেবাজ’-এ রিলিজ করেছে শ্রাবন্তী ও বাংলাদেশের বিখ্যাত নায়ক শান্ত খান অভিনীত ফিল্ম ‘বিক্ষোভ’-এর টিজার। ‘স্টোরি স্প্ল‍্যাশ প্রোডাকশন’ প্রযোজিত ‘বিক্ষোভ’ -এর পরিচালক হলেন শামিম আহমেদ রনি। করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝেই শেষ হয়েছিল সিনেমার শ্যুটিং। অভিনেত্রীর আরেকটি সিনেমা হল ‘বিক্ষোভ’। তিনি ইনস্টাগ্রামে ‘বিক্ষোভ’-এর কিছু স্টীল শেয়ার করেছিলেন। এই সিনেমার কিছু অংশের শ্যুটিং করা হয়েছিল সিকিমে। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের গাউন ও শান্ত-র পরনে রয়েছে আকাশি রঙের থ্রি পিস স‍্যুট। শ্রাবন্তী ও শান্ত-র জুটির রসায়ন ধরা পড়েছিল ছবিগুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অভিনেত্রী শ্রাবন্তীর আরেকটি ছবি গত ১১ ই ডিসেম্বর মুক্তি পেয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়ের সাথে ‘ছবিয়াল’। এই ছবিটির পরিচালনা করেছিলেন মানস বসু। শ্রাবন্তীর কেরিয়ারের পথে ‘বিক্ষোভ’ ফিল্মটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এর আগের ছবি ‘ছবিয়াল’ ব্যবসায়িক দিক থেকে সেরকম সাফল্য পায়নি। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরী ‘বিক্ষোভ’ কতটা সাফল্য পাবে তা বলা মুশকিল। কিন্তু এবারে ভোট বিরতির পর টলিউডে ফিরলেও অভিনেত্রীকে বেশ পরিশ্রম করতে হবে আগের জায়গা ফিরে পেতে। পাশাপাশি অভিনেত্রী স্রাবনটিকে এখন টেক্কা দিতে হবে দিতিপ্রিয়া রায়, মধুমিতা সরকার ও কোয়েল মল্লিকের সাথে পাল্লা দিয়ে কাজ করতে হবে।

Back to top button