বিনোদন

বাড়িতে ফিরে এসে মিশকার সব ষড়যন্ত্র ফাঁস করল তবলা! জেনেনিন আসল ব্যপারটা

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে এই সিরিয়াল। এই সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে এই সিরিয়াল। তবে বহুদিন দিন গল্পের নায়ক -নায়িকা মিল না হওয়ার কারণে কিছুটা হতাশ হয়ে পড়েছিল দর্শক। তাই এবার নতুন চমকে ভরিয়ে দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’।

কিছুদিন ধরেই স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে চলছিল এক অস্বস্তিকর পরিস্থিতি। সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন যে, দীপা ব্যাকুল হয়ে খুঁজে বেড়াচ্ছে তার যমজ সন্তানের আরেকজনকে। এই অবস্থায় সেই মিশকার শরণাপন্ন হয় সে। দীপার এই অসহয়তার সুযোগের সদ ব্যবহার করে সে। এই সুযোগে মিশকা দীপার সামনে ডিভোর্স পেপার তুলে ধরে এবং বলে যদি সে সূর্যকে ডিভোর্স লিখে দেয়, তাহলে সে তার আরেক সন্তানকে এনে দেবে।

অপরদিকে দেখা যায় তবলা বহুদিন পরে ফিরে এসেছে সেনগুপ্ত বাড়িতে। সে এসে যখন সবটা শোনে, তার আর বুঝতে বাকি থাকে না, আবারও নতুন করে সূর্য দীপাকে আলাদা করার ফন্দি এঁটেছে দীপা। তবলা ঠিক করে নেয় যে সে সূর্যকে বলবে কিভাবে তার বন্ধু এতদিন তাকে ঠকিয়ে এসেছে। ওই দিকে দীপা তো ব্যাকুল হয়ে ওঠে সন্তানকে ফিরে পেতে। সেই সময় ডিভোর্স পেপারটা হাতে তুলে সে সূর্যকে ডিভোর্স লিখে দিতে যাবে আর তখনই সেখানে উপস্থিত হয়ে সূর্য।

এরপর তবলা সবটা সূর্যকে বলে এবং সূর্যর কাছে এখন পরিষ্কার কিভাবে মিশকা তাদের ঠকিয়েছে! এইভাবে সূর্য-দীপা দুজনেই বুঝতে পারে তাদের আলাদা হয়ে যাওয়ার কারণ শুধুমাত্র মিশকা! তবে, এই ঘটনাটি কোনো অফিসিয়াল পেজের তরফ থেকে প্রকাশ করা হয়নি। এটি একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে। আর তাই এটি কতটা সত্যি তা নিয়ে দোটানা থেকেই যায়।

Back to top button