বিনোদন

নিজের ভুল বুঝতে পেরে ডোডোর জীবন থেকে চলে যাবে চাঁদনী, ‘মেয়েবেলা’ ধারাবাহিক ঘিরে প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

জনপ্রিয় ধারবাহিক ‘মেয়েবেলা’। এই সিরিজের অনুশীলন এখন তীব্র। এর আগে শোনা গিয়েছিলো এই ধারাবাহিকটি নাকি শেষ হয়ে যাবে । এ নিয়ে অনেক শোরগোল পড়েছিল। তবে এবার শোনা যাচ্ছে ১২ জুন থেকে বিকেল ৫টায় দেখা যাবে ‘মেয়েবেলা’।

তবে আরও একবার দর্শকদের মন জয় করল এই সিরিজের গল্প। ইন্টারনেট দুনিয়ায় মেয়েবেলাকে ঘিরে প্রশংসার ঝড় বইছে। যে কেউ সিরিজটি দেখেন তারা জানেন যে দেওয়াতনু স্পট পূরণ করতে মৌয়ের সরলতার সুযোগ নিয়েছিল। মিত্র বাড়ির বেশিরভাগ সদস্য তাকে ভুল বোঝেন। যদিও ডোডো মৌকে বিশ্বাস করে। কিন্তু মৌ মনে করে ডোডোও তাকে বোঝে না। এই অভিমানে সে দ্বিতীয় তলা থেকে বেরিয়ে গেল।

এদিকে সব ঘটনা শুনে চাঁদনী ডোডোর কাছে ছুটে যায়। চাঁদনী আর ডোডোকে একসাথে দেখে মৌ আবার তাদের ভুল বুঝল। দুজনেই বাড়ি ফেরার জন্য আলাদাভাবে কাজ করে। কিন্তু চাঁদনীর পথ ডোডোর সাথে বিবাহবিচ্ছেদ এবং তার সাথে বিবাহের দিকে নিয়ে যাবে। এমনকি চাঁদনীর বাবা ডোডোকে শর্ত দেয় যদি ডোডো তার মেয়েকে বিয়ে করে একতলা মিত্রবাড়ি ফিরে পেতে।

নির্ঝর চাঁদনী এবং তার বাবার পরিকল্পনা বুঝতে পারে। এবং সে তাদের বলে যে সে বিবাহিত এবং চাঁদনীকে বিয়ে করতে পারবে না। এই পর্বের পর অনেকেই ভেবেছিলেন চাঁদনী এবার ভিলেন হবেন। কিন্তু গতকালের এপিসোডে দর্শকদের এই ধারণা ভেঙ্গে গেছে।

চাঁদনী যখন ডোডোর মুখ থেকে এই কথা শুনে, তখন তার ভুলটি জ্বলে ওঠে এবং সে ডোডোর জীবন ছেড়ে নিজের মতো করে বাঁচার সিদ্ধান্ত নেয়। এই গল্প যদি অন্য কোনো ধারাবাহিকে থাকত তাহলে চাঁদনী সম্পূর্ণ ভিলেন হয়ে যেত। এই দৃষ্টিকোণ থেকে, মেয়েবেলা খুব ইতিবাচক। তাই আবারও দর্শকরা এই সিরিজের প্রশংসা শুনতে পাচ্ছেন।

Back to top button