বিনোদন

‘RRR’এর মতো ওয়ার্ল্ডওয়াইড ফিট মুভি দেওয়ার পর, এবার ক্রিকেটারের বায়োপিকের ওপর কাজ শুরু করলেন রাম চরণ

দক্ষিণ ভারতের সুপারস্টার রাম চরণের দিন এখন খুব ভালোই যাচ্ছে। ব্যক্তিগত জীবন বা অভিনয় জীবন দুইদিকেই প্রচুর জনপ্রিয়তা কুড়াচ্ছে এই অভিনেতা।তার অভিনীত মুভি ‘আরআরআর’ এর বিখ্যাত নাটু নাটু গানটি সদ্য অস্কার জিতেছে।সাউথ এর মুভিতে নিজের অভিনয়ে সবাইকে চমকে দেওয়ার পর, এবার বলিউডে পা রাখতে চলেছে এই অভিনেতা।এমনটাই শোনা যাচ্ছে।বলিউডে তার প্রথম মুভি হতে চলেছে জনপ্রিয় ক্রিকেটারের বায়োপিকের ওপর। এই ধরণের মুভি করতে ইচ্ছে প্রকাশ করেছেন রামচরম।

‘আরআরআর’ অস্কার জয়ের পর সদ্য দেশে ফিরেছেন এই অভিনেতা।এতো বড় হিট মুভি দেওয়ার পর বিশ্রাম নিয়ে সময় নষ্ট না করে পরবর্তী প্রোজেক্টের কাজ শুরু করতে চান তিনি।কিন্তু এরই মধ্যে এক নামী সংবাদমাধ্যমের সঙ্গে মুখোমুখি সাক্ষাতে জানিয়েছেন, একজন ভারতীয় ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৩’এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাম চরণ। সেখানেই অভিনেতা জানান, ‘আমি যে কোনও খেলার ওপর বেসড ছবিতে কাজ করতে চাই। এটা বাকি রয়েছে। পুরোপুরি একটি স্পোর্টসকেন্দ্রিক ছবিতে আমার কাজ করা হয়নি’।

তারপর সঞ্চালক রাম চরণের কাছে থেকে জানতে চায়, তিনি কি জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলির চরিত্রে অভিনয় করতে চাইবেন? প্রশ্ন শুনেই উচ্ছ্বসিত হয়ে দক্ষিণী সুপারস্টার বলেন, বিরাটের মতো একজন অনুপ্রেরণাদায়ক ব্যক্তির জীবনকাহিনী নিয়ে অভিনয় করা তার অনেক বড় প্রাপ্তি হবে।

Back to top button