বিনোদন

ক্রিকেটের পর,অভিনয়ে এই প্রথম ইরফান পাঠান, মুক্তি পেল সিনেমার টিজার

বিশ্বের তাবড় তাবড় বড় ব্যাটসম্যানকে নিজের অসাধারণ বোলিং দক্ষতায় কাঁপিয়েছেন। তারপর সেই পরিচিত ক্রিকেট অঙ্গন থেকে বিদায় নিয়েছেন বেশ কিছুদিন আগেই। আর এবার তিনি ক্রিকেটের পর অভিনয়ের মাধ্যমে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিতে চাইছেন তিনি। ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান(Irfan Pathan) ক্রিকেট শেষে এই প্রথম অভিনয় করলেন বড় পর্দায়।

গত ৮ জানুয়ারী প্রথম মুক্তি পেয়েছে ইরফান পাঠানের প্রথম সিনেমা ‘কোবরার'(Cobra) টিজার। নতুন এই সিনেমায় ইরফান পাঠানকে দেখা যাবে একজন তুর্কি ইন্টারপোল অফিসারের ভূমিকায় অভিনয় করতে। এই সিনেমার মূল নায়কের ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার সুপারস্টার বিক্রম।

এই সিনেমায় ইরফান পাঠানের চরিত্রের নাম আসলেন ইমরাজ। যিনি পুরো সিনেমাতে খুঁজে বেড়াচ্ছেন কোবরাকে। আর এই কোবরা হলেন একজন প্রসিধ্যা গণিতজ্ঞ। আর এই কোবরার চরিত্রেই অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার অভিনেতা বিক্রম।

জানাগেছে এই সিনেমায় মোট ২০ টি লুকে দেখা যাবে অভিনেতা বিক্রমকে। তাই ইন্টারপোল অফিসার ইরফান কোবরা রুপি বিক্রমকে ধরতে পারবেন কিনা তাই দেখতে হলে যেতে হবে সিনেমা হলে।

চলতি বছরেই গ্রীষ্ম কালে মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমা। তবে করোনা আতঙ্কে শুটিং বন্ধ হয়ে যাওয়ার কারণে বাকি থেকে যায় ছবির শুটিং। সিনেমার পুরো টিম ফিরে আসে রাশিয়া থেকে। এখন পরিস্তিতি একটু স্বাভাবিক হতেই আবার শুরু হয়ে গেছে এই সিনেমার কাজ। তবে সিনেমা হলে কবে মুক্তি পাবে ‘কোবরা’ তা এখনো জানায়নি ছবিটির নির্মাতারা।

Back to top button