বিনোদন

দীর্ঘ চার বছরের জার্নি শেষ, ভারাক্রান্ত হৃদয়ে মুখ খুললেন রানীমা, আবেগে কেঁপে উঠল দিতিপ্রিয়ার গলা!

লকডাউনের পর আবার ধারাবাহিক তার নিজের ফর্মে ফিরলেও শেষ হতে যাচ্ছে রানীমার জীবনযাত্রা। ‘রানী রাসমণি’ ধারাবাহিকে আর দেখা যাবে না দিতিপ্রিয়াকে। আবার এদিকে রানীমার যাত্রার পর আসছেন মা সরদার ভূমিকায় সন্দীপ্তা সেন। গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা। অথয়েব, দিতিপ্রিয়ার শেষ অভিনয় এই ধারাবাহিকের সেটে। দীর্ঘ চার বছরের যাত্রা ছিল। ই এবারে দীর্ঘ চার বছরের অভিনয় জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। কথা বলার সময় গলা বুজে বুজে এসেছিল তার। জনবাজারের বাড়িতে বসেই পূর্ব অভিজ্ঞতা শেয়ার করলেন রাণীমা ওরফে দিতিপ্রিয়া।

ধারাবাহিকের রানীমা হল হালিশহরের সহজ সরল মেয়ে। আর সেই হালিশহরে পৌঁছে যায় কলকাতার নামি দামি রাজবংশের ছেলে রামচন্দ্র দাস সেখানে গিয়ে রাসমণির সাথে তাঁর প্রথম দেখা হয়েছে তারপর ১০ বছরের বড়ো রামচন্দ্র রাসমনিকে বিয়ে করে কলকাতার রাজবাড়িতে নিয়ে আসে তারপর ধীরে ধীরে গা ভর্তি গহনা ও সিঁথিতে সিঁদুর পরে বনেদি সাজে রাজবাড়ীর গৃহিনী হয়ে ওঠেন। তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে বিশেষ জায়গা করে নিয়েছেন।

রানীমার বিদায় ভারাক্রান্ত হয়ে উঠেছে ‘রানী রাসমণি’র গোটা টিম। এদিন সন্ধ্যায় রাণীমা ওরফে দিতিপ্রিয়াকে ফুল দিয়ে ফেয়ার ওয়েল জানায় গোটা টিম।পাশাপাশি ফুলে ফুলে ভরে ওঠে চারিদিক। হাসি মুখে সকলের সঙ্গে ওই সেট থেকে বিদায় নেন অভিনেত্রী। অভিনেত্রী দিতিপ্রিয়ার কাছে প্রতিটা দিন এবং প্রতিটা শট ছিল চ্যালেঞ্জ। তিনি এই বয়সে যে সুন্দর ভাবে সবকিছু উপস্থাপন করতেন তাতে মনে হত যেন কত বছর থেকে অভিনয় করে যেন দক্ষতা অর্জন করেছেন।

এই ধারাবাহিক বহুবার টিআরপিতে সেরা স্থান দখল করেছিল। এদিন দিতিপ্রিয়া নিজেও সকলের প্রশংসা করেন, বলেন সকলকে যেমন মিস করবেন, তেমনই মিস করবেন এই ধারাবাহিকের সেট, ও মা ভবতারিণীকে। তবে ধারাবাহিক বন্ধ হবে না এবার ধারাবাহিকে থাকবে নতুন চমক।

Back to top button