বিনোদন

মেয়ে এখন বউ! ১২ বছর পর পাল্টে গেল অভিনেতা সম্রাট ও ঋত্বিকার সম্পর্ক, নেটিজেনরা করছে বিভিন্ন মন্তব্য

মেয়ে হয়ে গেল বউ! হ্যা এমনই সম্পর্কের সমীকরণ তৈরি হলো। বাংলা টেলিভিশনের বেশ জনপ্রিয় টেলি অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukhopadhyay)। প্রায় দুই দশক ধরে তিনি বাংলা বিনোদন জগতের সাথে যুক্ত। বর্তমানে অভিনেতাকে দেখা যাচ্ছে গঙ্গারাম ধারাবাহিকে স্যামির চরিত্রে। সম্রাট মুখোপাধ্যায়ের স্ত্রী ময়না মুখোপাধ্যায় বাংলা বিনোদন জগতের সাথে যুক্ত। তবে সম্প্রতি এমন এক কাণ্ড ঘটেছে যার সকলকে অবাক করে দেয়ার মত। এক দশকেরও বেশি সময় কাল আগে যার সাথে অনস্ক্রিন বাবা মেয়ের সম্পর্ক ছিল, তাকেই কিনা এখন দেখা যাবে স্ত্রী হিসেবে!

বউ কথা কও ধারাবাহিকে সম্রাট মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল সাগর সেনের চরিত্রে অভিনয় করতে। সেখানে তার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঋত্বিকা (Rittika)। এরপর প্রায় এক দশকেরও বেশি সময় কাল পার করে ফেলেছেন দুজনে। এক দশকেরও বেশি সময় কালের পর এই দুজনকে একসাথে দেখা যেতে চলেছে অনস্ক্রিনে। ১২ বছর পর স্ক্রিন শেয়ার করবেন সম্রাট ঋত্বিকা। তবে এখন আর মেয়ে নয় পাল্টেছে সম্পর্কের সমীকরণ।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

আপকামিং একটি মিউজিক ভিডিওতে সম্রাটের অনস্ক্রিন স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঋত্বিকা কে। সম্প্রতি দার্জিলিঙে এই গানের শুটিংয়ও সেরে ফেলেছেন তারা। গানটি গেয়েছেন যুবিন গারগ। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন,‘১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে ও ছিল আমার মেয়ের চরিত্রে। সে সময় ঋত্বিকাকে বলেছিলাম, একদিন আমি তোমার হিরো হব। প্রমিস করেছিলাম। ও ইয়ার্কি করে উড়িয়ে গিয়েছিল। আমি কিন্তু সেই প্রমিস রেখেছি’। একসময়ের অনস্ক্রিন মেয়ের সাথে রোমান্স করার অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেতা নিজের ফেসবুকের দেওয়ালে।

Back to top button