বিনোদন

১০ বছর পর আবারও সিরিয়ালে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী, কবে কোন সিরিয়াল বিস্তারিত জেনেনিন

বাংলা মেগা সিরিজে অনেক অভিনেতা-অভিনেত্রীকে দেখা গেছে যারা একসময় টিভি সিরিজে অভিনয় করলেও এখন আর কোনো টিভি সিরিজে অভিনয় করছেন না। কিন্তু সময়ের সাথে সাথে, সিরিজটি 3-4 বছর স্থায়ী হলেও, তারা দর্শকদের অবিরাম সঙ্গী হয়ে ওঠে। এমনই একজন অভিনেত্রী মাফিন চক্রবর্তী।

কয়েক বছর আগে বাংলা টিভি সিরিজের জনপ্রিয় অভিনেত্রী মাফিন। 2011 সালে স্টার জলসায় প্রচারিত টাপুর টুপুর ধারাবাহিকে অনন্যা বিশ্বাস টুপুর চরিত্রে অভিনয় করেছিলেন। অনন্যা এবং সন্দীপ্তা চক্রবর্তী এই সিরিজে দুই বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন। প্রায় তিন বছর ধরে চলে এই সিরিজ। মাফিন সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

‘টাপুর টাপুর’ ধারাবাহিকে নায়িকা ছাড়াও দারুণ জনপ্রিয়তা পান রাতুল ও পায়েল জুটি। এই দুই চরিত্রে মাফিন চক্রবর্তী ও মনোজ ওজা। দুজনেই তাদের অভিনয়ের জন্য অনেক মনোযোগ আকর্ষণ করেছিলেন। যদিও এই সিরিজের পর মাফিন ও মনোজকে আর একসঙ্গে দেখা যায়নি।

কিন্তু প্রায় 10 বছর পর আবারও বাংলা টেলিভিশনের পর্দায় ফিরলেন মাফিন ও মনোজ। ‘সাহিত্যের সেরা সময়’ সিরিজে আকাশ 8-এ একটি নতুন গল্প খুব শীঘ্রই প্রকাশিত হচ্ছে। আশাপূর্ণা দেবীর লেখা এই গল্প অবলম্বনে বানানো সিরিজে মাফিন এবং মনোজ ওঝাকে জুটি হিসেবে দেখা যাবে আবারও।

Back to top button