বিনোদন

‘মিঠাই’য়ের পর কোন সিরিয়ালে দেখা যাবে আদৃতকে? সৌমিতৃষা-কৌশাম্বীর পর এবার জানালেন এই অভিনেতা

দীর্ঘ আড়াই বছরের পথ চলার পর অবশেষে শেষ হলো জয় বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই সিরিজটি, যা 54 তম বার বেঙ্গল টপার স্থান করে নিয়েছে, নিঃসন্দেহে বাংলা সিরিজের বিশ্বে একটি মাইলফলক। করোনার যুগে মুখোশ পরা শুরু হওয়া এই সিরিজের মধ্য দিয়ে মনে হচ্ছে পুরো বাংলা আবার ফিরে পেয়েছে বাঙালি মধ্যবিত্তের পুরনো ঐতিহ্য।

জয় গোপাল! তিনি আনন্দ ও দুঃখের সাথে বলেন, বন্ধুত্বপূর্ণ মুখ দিয়ে শুরু হওয়া সুন্দর পারিবারিক যাত্রা অবশেষে শেষ হতে চলেছে। সমস্ত চরিত্র অনবদ্য অভিনয় দক্ষতার সাথে সমস্ত অভিনেতাদের দ্বারা জীবিত হয়েছিল। তাই শুধু সিদ্ধার্থ মিঠাই নয়, এই সিরিজের সব চরিত্রই দর্শকদের সমানভাবে প্রিয়।

তাই ধারাবাহিক শেষ হলেও মনোহরার সদস্যদের মিস করবেন দর্শকরা। আড়াই বছর ধরে সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অদ্রিত রায়। যদিও তিনি চলচ্চিত্র দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন, “মিঠাই” ছিল আদৃতের প্রথম বাংলা সিরিজ। এবং আদৃত নিজেও এই সিরিজে তার উপস্থিতির মাধ্যমে দর্শকদের কাছ থেকে যে ভালবাসা এবং সততা পেয়েছেন তাতে তিনি মুগ্ধ।

তবে মিঠাই শেষ হওয়ার আগেই নতুন ধারাবাহিক ফুলকিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আদৃতের প্রেমিকা তথা মিঠাই অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী।

এদিকে মিঠাই অভিনেত্রী সুসৌমিতৃষা টলিউড সুপারস্টার দেবের নতুন সিনেমায় অভিনয় করতে প্রস্তুত। প্রথম সিনেমাতেই দেবের নায়িকা হচ্ছেন পর্দার মিঠাই রানী। সম্প্রতি একটি সাক্ষাত্কারে আদৃত রায়ের (Adrit Roy) কাছে জানতে চাওয়া হয়েছিল তাঁর আগামী দিনের পরিকল্পনা কি?

এ প্রসঙ্গে আদৃত বলেন, ভবিষ্যতে চলচ্চিত্র, ওয়েব সিরিজ বা সিরিজে ফেরার কোনো পরিকল্পনা নেই তার। এখন সে সিদ্ধার্থের খোলস থেকে বেরিয়ে আসতে চায়। তবে, অভিনেতা আরও বলেছেন যে তিনি কিছু সময় পরে অবশ্যই প্রত্যাবর্তন করবেন।

Back to top button