বিনোদন

দুটো রিং এর সহায়তায় এক অদ্ভুত ব্যায়াম দেখালেন অভিনেত্রী ‘সুস্মিতা সেন’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে নানান ঘটনা। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিরা বেশ চর্চায় থাকেন। তাদের প্রায় প্রতিটি মুহুর্ত্য তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী সুস্মিতা সেন। ফিটনেস এর মামলায় তিনি বরাবরই করা সচেতন থাকেন। নিজের ফিটনেস ঠিক রাখার জন্য তিনি জিম থেকে যোগ সবই নিয়মিত চর্চা করে থাকেন। শুধু তাই নয় নিজের ভক্তদের শরীর চর্চা নিয়ে টিপস দিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি চলতি সপ্তাহে শরীর চর্চার একটি মোটিভেশনাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী সুস্মিতা। জিমন্যাস্টিক রিং ধরে উলটো হয়ে ঝুলে রয়েছেন তিনি, শুন্যে ভাসছে তার শরীর। মাথা নিচে, পা ওপরে ,একদম সোজা ভাবে নিজেকে ব্যালান্স করে রেছেছেন তিনি। তিনি নিয়মিত এই ব্যায়াম করে থাকেন। সাথে ভক্তদের এই ব্যায়াম করার কথা বললেন।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ শেয়ার করে অভিনেত্রী ক্যাপশন এ লিখেছেন, ‘মেডিটেশনের সময় অনুভূতি ভাগ করে নিলাম, জীবন্ত শক্তি অর্জন… এটা ইচ্ছাশক্তির ওপরও!!! আমার অভ্যাসে ফিরে এলাম.. অনেকটা মিস করছিলাম এই অনুভূতিকে!! আমি তোমাদের ভালবাসি বন্ধুরা!!! মিউজিক: থাই বৌদ্ধ সন্ন্যাসীরা নিরাময়ের মন্ত্র জপ করছেন’।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

চলুন দেখে নেই এই ব্যায়ামের উপকারিতা কি আছে, এই ব্যায়ামের ফলে মেরুদণ্ডের নমনীয়তা এবং রক্ত দ্রুত প্রবাহিত হয় হৃৎপিণ্ডে। হাতের এবং কাঁধের পেশী শক্তি বাড়ায়। এছাড়া শরীরের টিসু গুলির ওপর প্রভাব পরে, টিসুর মধ্যে পুষ্টি এবং বর্জ্যগুলির বিনিময়ে সহায়তা করে। অভিনেত্রীর এই ভিডিও তে অনেকেই ধন্যবাদ জানিয়েছেন তাকে।

Back to top button