বিনোদন

আবার অভিনয়ে ফিরছেন অভিনেত্রী সায়নী ঘোষ, রাজনীতিতে আসার পরে তার প্রথম ছবি ‘অপরাজিত’

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। কখনো কোনো বিষয়ের সাথে তিনি আপোস করেন না। সবসময় স্পষ্টকথা বলতেই ভালোবাসে। এবারে সায়নী ঘোষ তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন নির্বাচনে। কিন্তু নির্বাচনে এবারে তিনি জিততে পারেননি। নিজে না জিতলেও বাংলা জিতেছে সেইজন্য আনন্দে রয়েছেন অভিনেত্রী। রাজনীতিতে আসার পর তিনি অভিনয় জগৎ থেকে সরে গিয়েছিলেন কিন্তু আবার তিনি ফিরতে চলেছেন।

অভিনেত্রী সায়নীকে আবার দেখা যাবে পর্দায়। অনীক দত্ত-এর পরবর্তী ফিল্ম ‘অপরাজিত’-য় তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই চরিত্রটি হচ্ছে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের আদলে। সায়নী জানিয়েছেন এই সিনেমাটি বায়োপিক নয় তবে বিজয়া রায়ের ছায়ায় তৈরি চরিত্রটি যথেষ্ট আধুনিকমনস্ক। এছাড়াও অভিনেত্রী সায়নী বিজয়া রায়কে নিয়ে যথেষ্ট পড়াশোনা করেছেন ।

তবে সায়নী অভিনয় করলেও রাজনৈতিক দায়িত্ব কিন্তু ভুলে যাবেন না। সেই জায়গায় তিনি ঠিক তার দায়িত্ব পালন করবেন। এই প্রথম নয় এর আগেও অভিনেত্রী অনিকের সাথে কাজ করেছেন। তাই তাঁর সঙ্গে তাঁর সম্পর্ক যথেষ্ট ভালো। সন্দীপ রায়-এর সঙ্গেও দেখা করার ইচ্ছা রয়েছে সায়নীর। ‘অপরাজিত’ এই সিনেমায় সায়নী ঘোষের বিপরীতে অভিনয় করছেন অভিনেতা আবির চট্ট্যোপাধ্যায়। চলতি বছরের সেপ্টেম্বরের শেষ থেকে শুরু হতে চলেছে ‘অপরাজিত’-র শুটিং। অভিনেত্রী জানিয়েছেন যে তিনি রাজনীতিতে থাকলেও তার এই চরিত্র বেশ ভালো লেগেছে তাই তিনি রাজি হয়ে গিয়েছিলেন।

এবারের বিধানসভা নির্বাচনে সায়নী ঘোষ আসানসোলের হয়ে লড়েছিলেন। কিন্তু হার জিৎ তো থাকেই, নির্বাচনে তিনি হেরে যান কিন্তু তারপরেও তিনি সেখানকার মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। ভোটে হারলেও মানুষের পাশে দাঁড়াতে দলে অভিনেত্রীর গুরুত্ব বেড়ে গেছে। ফলস্বরূপ রাজ্য যুব তৃণমূল সভানেত্রী হিসাবে ঘোষণা করা হয়েছে সায়নীর নাম। সায়নী এত বড় সাংগঠনিক দায়িত্ব পেয়ে যথেষ্ট খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Back to top button