বিনোদন

‘দেশের মাটি’ ধারাবাহিকের পর নতুন পথে হাটতে চলেছেন অভিনেত্রী পায়েল দে, অনুরাগীদের দিলেন সুখবর

বাংলা টেলিভিশনের একটি অতি জনপ্রিয় মুখ হলেন পায়েল দে। অনেক আগে থেকেই তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির সাথে যুক্ত আছেন। প্রথমে তিনি মডেলিং বা বিজ্ঞাপনে কাজ করতেন। পরে তিনি ‘দূর্গা’ ও ‘বেহুলা’ ধারাবাহিকে অভিনয় করে বেশ নাম অর্জন করেছিলেন। অবশ্য, একেবারে গোড়ার দিকে ‘সাহিত্যের সেরা সময়’ এর মাধ্যমে পায়েল তার অভিনয় জীবন শুরু করেন। এরপর তিনি আরও বহু ধারাবাহিকে অভিনয় করেছেন।

বর্তমান অভিনেত্রী ষ্টার জলসায় ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকেও তার অভিনয় প্রশংসনীয়। এই ধারাবাহিকের নোয়া-কিয়ান বা রাজা-মাম্পি ছাড়াও পায়েলের অভিনয় দর্শকদের মনে ধরেছে। অভিনেত্রী ২০১২ সালে দৈপায়নের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর ২০১৯ এ তাদের ঘরে আসে এক সন্তান। তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেও শ্যুটিং চালিয়ে গিয়েছেন কিন্তু সন্তান জন্মানোর পর কিছুটা বিরতি নেন। পরে সে কিছুটা বড় হলে তিনি আবার ফেরেন।

এরই মধ্যে অভিনয় ‘দেশের মাটি’ ধারাবাহিকের দৌলতে আবার নতুন করে পরিচিতি পান। তিনি আবার নরুন জার্নি শুরু করতে চলেছেন। এদিন ফেসবুকে তিনি একটি পোস্ট করে করে ক্যাপশনে পায়েল লেখেন, ‘আমার পরবর্তী প্রজেক্ট। আরও আপডেটের জন্য সঙ্গে থাকুন। এই টিমের সঙ্গে কাজ করতে পারা আনন্দের। সাহানাদিকে (দত্ত) ধন্যবাদ আমাকে ‘কুশি’ দেওয়ার জন্য… অনেক ভালবাসা…।’ এবার তিনি দর্শকদের মনে আবার নতুন করে জায়গা করে নিতে আসছেন।

জানা যাচ্ছে যে অভিনেত্রী পায়েল দে ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন। এমনটাই জানিয়েছেন একটি সংবাদমাধ্যমে। তবে এখনো খোলাখুলি তিনি কিছু বলেননি।

Back to top button