বিনোদন

অভিনেত্রী মণীষা কৈরালা দাবি করেছিলেন যে তার বিয়ে ভাঙার পিছনে ঐশ্বর্য চক্রান্ত করেছিলেন!

বলিউডের ভিতরের নানান ঘটনা মাঝেমধ্যেই সামনে হাজির হয়। সেই সব পুরোনো ঘটনা যা তারকাদের সাথে ঘটেছে। সে অভিনয় হোক বা নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে। এটা সেই সময়ের ঘটনা যখন যখন ঐশ্বর্য রাই বচ্চন মিস ইন্ডিয়া খেতাব জিতেছিল। কিন্তু ঐশ্বর্য রাই বচ্চন ও মণীষা কৈরালা-র ঘটনা ছিল ‘রেড হট স্কুপ’। তারপর বহু বছর অবধি এই ঘটনা নিয়ে নানারকম সমালোচনা হচ্ছিলো। ঘটনার মাঝখানে ছিলেন মডেল রাজীব মুলচন্দানি।

সেই সময় বলিউডে বহু হিট সিনেমার যুগ চলছিল। তখন সবেমাত্র ঐশ্বর্য রাই বচ্চন মিস ইন্ডিয়া হয়েছেন। আর সেই সময় মনীষা সুপারস্টার। হঠাৎই একটি সাক্ষাৎকারে মণীষা দাবি করেন, ঐশ্বর্য তাঁর বিয়ে ভেঙে দিয়েছেন। সুপারস্টার রাজীব মুলচন্দানিকে নিজের প্রাক্তন বাগদত্ত বলে ঘোষণা করেন মণীষা। আর ঐশ্বর্য ছিলেন রাজীবের খুব ভালো বন্ধু। সেই সোমালি ঐশ্বর্য রাজীবকে ফোন করে বলেছিলেন যে তিনি রাজিব আর মনীষার মাঝখানে আসতে চান না।

অভিনেত্রী ঐশ্বর্যর সেই ফোন পেয়ে রাজীব তখন বলেছিলেন যে তার মনীষার সাথে কোনোরকম সম্পর্ক নেই। তার পাশাপাশি মনীষা কেন এই কথা বলেছিলেন তও জানেন না রাজীব। এরপর ঐশ্বর্য যখন ‘মিস ওয়ার্ল্ড’ জিতে ভারতে ফিরে আসেন,তার কিছুদিন পরেই মণীষা অভিনীত ফিল্ম ‘বম্বে’ মুক্তি পেয়েছিল। মনীষার অভিনয় ঐশ্বর্যর খুব ভালো লেগেছিল। তাই মনীষাকে কংগ্রাচুলেট করতে চেয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু ঘটনাচক্রে সেই সময় রাজীব ঐশ্বর্যকে ফোন করেন। ঐশ্বর্য রাজীবের কাছ থেকে জানতে পারেন, মণীষা নাকি ঐশ্বর্যকে রাজীবের লেখা লাভ লেটার খুঁজে পেয়েছেন। আর সেই কারণের ভিত্তিতে নাকি রাজীবের সাথে মনীষার ব্রেক-আপ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Koirala (@m_koirala)

এই ঘটনার জেরে ক্যারিয়ারের শুরুর দিকে ঐশ্বর্য ক্রমশ ভেঙে পড়েছিলেন। সেই সময় রাজীব বলেছিলেন যে এই ঘটনা পুরোপুরি ভিত্তিহীন। কোনোদিন তিনি ও মণীষা কোনোরকম সম্পর্কে ছিলেন না। এর আগেও মণীষা রেখা ও শ্রীদেবী -র উপর সম্পর্কঘটিত কারণে দোষারোপ করেছেন। আর সেই সময় নাকি মনীষাকে প্রায়ই তার নতুন নতুন বয়ফ্রেন্ডের সাথে দেখা যেত মাঝে মধ্যে । কিন্তু পরে মনীষার অন্যত্র বিয়ে হয়। রাজীব মডেলিং ও একাধিক সিনেমায় কাজ করেছেন। পাশাপাশি ঐশ্বর্য রাই বচ্চন বিয়ে করেন অভিষেক বচ্চনকে। সেই সম্পর্কের তিক্ততা এখনও রয়ে গেছে মনীষা ও ঐশ্বর্যর মধ্যে।

Back to top button