বিনোদন

বিপর্যস্ত মানুষের পাশে নতুন বিধায়ক, বন্যা কবলিত এলাকায় হাঁটুজলে নেমে ঘুরে দেখলেন অভিনেতা সোহম

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সোহম চক্রবর্তী। এবারের বিধানসভা নির্বাচনে তিনি চন্ডিপুর থেকে বিধায়ক নির্বাচিত হন। চারিদিকে বিধ্বংসী ‘ইয়াস’-এর লীলা খেলায় ধংস বহু সাধারণ মানুষের বাসস্থান। এবার চন্ডীপুরের বিধায়ক বিধ্বংসী ‘ইয়াস’ এর ঝড় চলাকালীনই হাঁটুজলে দাঁড়িয়ে তাঁর এলাকা পরিদর্শন করলেন।ঘূর্নিঝড় ‘ইয়াস’ এর দাপটে লন্ডভন্ড দিঘা, মেদিনীপুরসহ একাধিক জায়গা।

এর আগেও তিনি বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন কিন্তু তিনি সেবার জিততে না পারলেও এবার ভোটে জিতে বিধায়ক হন সোহম। তবে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে প্রতিনিয়ত কাজ করে চলেছেন অভিনেতা। এবারে তিনি ঘূর্ণিঝড়ের আগেই নিজের এলাকা ঘুরে ঘুরে দেখলেন। সোহম-এর টিম চন্ডিপুর এলাকায় পৌঁছে বহু মানুষকে নিরাপদে সরিয়ে আনার উদ্যোগ নিয়ে নেন। তার পাশাপাশি অভিনেতার উদ্যোগেও সেখানে একটি কন্ট্রোল রুমও খোলেন।

নতুন বিধায়ক সোহম চক্রবর্তী তার এলাকা চন্ডিপুর ঘুরে ঘুরে দেখার পর সেখানকার নানারকম ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সোহমের সেই ছবিতে দেখা যাচ্ছে সোহম এক হাঁটু জলের মধ্যেই দলের কর্মীদের নিয়ে এলাকা ঘুরে দেখছেন। ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন,’আজ ঝড়ের তান্ডব চলাকালীনই সকাল থেকেই চণ্ডীপুরে প্লাবিত অঞ্চলগুলি পরিদর্শন এবং ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে যত দ্রুত সম্ভব জনজীবন স্বাভাবিক করার প্রক্রিয়া শুরু হয়েছে।’ তার পাশাপাশি সহকর্মীদের উদ্যেশে লেখেন,’প্রশাসন এবং আমার সহকর্মীরা সবরকম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে যাতে আমরা খুব তাড়াতাড়ি এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারি।’

অভিনেতা সোহম একজন ভালো অভিনেতা তার পাশাপাশি তিনি একজন তৃণমূল প্রার্থী । এইবার বিধানসভা থেকে তিনি পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে প্রার্থী পদে দাঁড়িয়েছিলেন তিনি। অভিনেতা ২০১৬ তেও দাড়িয়েছিলেন ভোটে। সেই সময় জিততে না পারলেও হাল ছাড়েননি তিনি। এবারতে নির্বাচনে দাঁড়িয়ে তিনি বলেছিলেন,‘মানুষের জন্য কাজ করতে চাই।’ ইতিমধ্যেই এই এলাকায় ৬০ বেডের সেফ হোম দেওয়ার পাশাপাশি তিনি এলাকার মানুষের খাবারের ব্যবস্থা ঠিকমতো মজুত আছে কিনা তাও ঘুরে দেখছেন তিনি।

Back to top button