বিনোদন

বাড়িতে থেকেও নেই রেহাই, ব্রেইন স্ট্রোকের পর এবারে করোনায় আক্রান্ত হলেন অভিনেতা রাহুল রায়

এবারে করোনা তার দ্বিতীয় থাবা মারার জন্য প্রস্তুত হয়ে গেছে। গত বছর করোনা আবহে দেশের বহু মানুষ আক্রান্ত হয়েছিলেন মারণ ভাইরাসে। বহু মানুষ হারিয়েছেন তাদের প্রাণ। যত দিন যাচ্ছে করোনা সংক্রমণ বেড়েই চলেছে ভারতবর্ষে। প্রতিদিনই করণাতে কেউ না কেউ তার প্রিয়জনকে হারিয়ে ফেলছেন। বিশেষ করে মুম্বাইতে।

সাধারণ মানুষ থেকে টলিউড ও বলিউডেও করোনা থাবা মারছে। বলিউডের ৯০ দশকের একজন ব্লকবাস্টার ‘আশিকী’ ছবির অভিনেতা রাহুল রায়। নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন যে তিনি করণাতে আক্রান্ত। একটি ইন্সটাগ্রাম পোস্ট করে তিনি বুধবারকে ‘কোয়ারান্টিন ডে ১৯’ চিহ্নিত করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে রাহুল লিখেছেন, “২৭ মার্চ থেকে তাঁদের অ্যাপার্টমেন্ট সিল করা রয়েছে, কারণ তাঁদের একজন প্রতিবেশী করোনা পজিটিভ হওয়ার পর থেকেই এই সিল করা হয়েছিল।প্রায় ১৪ দিন ধরে আমারা তিনি ও বাড়ির অন্য সদস্যরা বাড়ি থেকে বের হইনি।”

বলিউডের এই অভিনেতা জানান যে, দিল্লি আসার আগে তিনি ও তার পরিবারের সকলের করোনা টেস্ট করিয়েছেন। এবং চমকে যাওয়ার বিষয় যে প্রত্যেকেরই করোনা পসিটিভ এসেছে। অথচ কোনো রজার উপসর্গ দেখা যায়নি। তিনি আরও জানান যে করোনা আবহে তারা বাড়ি থেকে বের হননি কারো সাথে দেখা করেননি। তবুও রিপোর্ট পসিটিভ। কোনোভাবেই এর উত্তর খুঁজে পাচ্ছেন না তিনি।

ব্লকবাস্টার সিনেমা ‘আশিকী’র অভিনেতা রাহুল রায় গত বছরই নভেম্বর মাসেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। ‘LAC- লিভ দ্য ব্যাটল ইন কার্গিল’ ছবির শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন রাহুল রায়। অভিনেতাকে কার্গিল থেকে দ্রুত শ্রীনগরে নিয়ে আসা হয়। সেখানে মুম্বাইতে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। জানুয়ারি মাসে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিনেতা। এই মুহূর্তে করোনা আক্রান্ত হওয়াতে তিনি ও তাঁর পুরো পরিবার আরও ১৪ দিনের হোম কোয়ারান্টিন পালন করবেন গোটা পরিবার। অনুরাগীরা অভিনেতা ও তার পুরো পরিবারের জন্য দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Roy (@officialrahulroy)

Back to top button