বিনোদননিউজ

দূঃস্থ মানুষদের পাশে ‘দেশের মাটি’ কিয়ান,করোনা মোকাবিলায় বিনামূল্যে খাবার পৌঁছে দেবেন অভিনেতা দিব্যজ্যোতি

সারা দেশ জুড়ে করোনা পরিস্থিতিতে সকল মানুষ নাজেহাল হয়ে পড়েছে। মহামারী আকার ধারণ করার মুখে করোনা ভাইরাস। সারা দেশের মানুষদের পরিস্থিতি সামলে ওঠা কঠিন হয়ে উঠছে। প্রতিদিন বহু মানুষ আক্রান্ত হওয়ার পাশাপাশি বহু মানুষ হারাচ্ছে তাদের প্রাণ। এই পরিস্থিতিতে টলিউডের বহু তারকারা এগিয়ে এসেছে তাদের সাধ্যমত হেল্প করার জন্য। এবারে ‘দেশের মাটি’ ধারাবাহিকের অভিনেতা কিয়ান এগিয়ে এলেন করোনা মোকাবিলায় । সোশ্যাল মিডিয়ায় অভিনেতা একটি পোস্ট করেন সকলের উদ্যেশ্যে,”আপনাদের কাছে আমার একান্ত অনুরোধ, করোনা সতর্কবিধি মেনে চলুন এবং পাশের মানুষকেও সতর্ক ও সহযোগিতা করুন। এই পোস্টটি শেয়ার করার অনুরোধ রইল।”

অভিনেতার এই উদ্যোগ বহু মানুষের সাহায্য করবে। এবারে অভিনেতা ক্রফোন মোকাবিলায় নিলেন সামান্য উদ্যোগ। সাধারণ মানুষদের সাহায্য করার জন্য নেমে পড়েছেন পথে। একেবারে সকলকে বিনামূল্যে খাবার পৌঁছে দেবেন তিনি। দিয়েছেন যোগাযোগ নম্বর। ওই নম্বরটি হল – 9883434491, অভিনেতা সকলের উদ্দেশ্যে জানিয়েছেন যে যারা হোম আইসোলেশন যারা রয়েছেন তাদের ঘরে যাতে বিনামূল্যে খাবার পৌঁছে যায় সেই ব্যাবস্থা করবেন তিনি।দেশের এই পরিস্থিতিতে নিজেদের মত প্রচেষ্টা করি যাচ্ছেন সকলেই। দেশকে সুস্থ করার জন্য।

আপনাদের কাছে আমার একান্ত অনুরোধ, করোনা সতর্কবিধি মেনে চলুন এবং পাশের মানুষকেও সতর্ক ও সহযোগিতা করুন।
এই পোস্টটি শেয়ার করার অনুরোধ রইল ❤️🙏
#Covid19IndiaHelp

Posted by Dibyojyoti Dutta on Friday, 30 April 2021

ষ্টার জলসার সকলের ভালোলাগার একটি ধারাবাহিক হল দেশের মাটি। সম্প্রতি রিলিজ হওয়া এই ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। কিন্তু এ কি বলছেন তিনি? জীবনের ২২ তা বছর পার করে এসেছেন এখনও নাকি তিনি কোনো প্রেমের সম্পর্কে জড়াননি।

অভিনেতা দিব্যজ্যোতি একবার পাড়ার একটা অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। আর সেখানেই জয়ী’র কাস্টিং ডিরেক্টর প্রেসেন্ট ছিলেন । সেখানে তাদের পরিচয় হয়। ডিরেক্টর তাকে ডেকে পাঠায় অডিশনের জন্য। প্রথমবারেই অভিনেতা চান্স পেয়ে যান। সেখান থেকেই তার পথ চলা শুরু।যখন তিনি ক্লাস ১২ এ পড়তেন তখন তিনি প্রথম ধারাবাহিক ‘জয়ী’তে অভিনয় শুরু করেন। আর এখন অভিনেতা তৃতীয় বর্ষের ইতিহাসের ছাত্র। তারপর ‘চুনি পান্না’ এবং ওই ধারাবাহিক শেষ হতে না হতেই দেশের মাটি। অভিনেতার বয়স ২২ কিন্তু অভিনয়ে একদম পাকা।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

Back to top button