বিনোদন

শুধু ‘মিচকে শয়তান’-ই নয় এবারে ‘স্বার্থপর’ অপবাদ পেলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

টলিপাড়ায় একের পর এক বিতর্ক লেগেই থাকে। যেকোনো ঘটনা বা কোনো সমালোচনা নিয়ে সরগরম থাকে টলিপাড়া। অভিনেতা ভাস্বর চ্যাটার্জী এর আগেও জড়িয়েছিলেন বিতর্কে। এবারে অভিনেতা ভাস্বর পেলেন ‘স্বার্থপর’ তকমা। ইন্ডাস্ট্রির অন্দরে, অনেকেই বলছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় নাকি নিজের স্বার্থের জন্য দান ধ্যান করছেন। তার হয়তো রাজনীতিতে আসর ইচ্ছা আছে।

কিন্তু তিনি বরাবর স্পষ্টবাদী। যেকোনো ব্যাপারে কোনোকিছু মুখ বুজে সহ্য না করে বরাবর গর্জে ওঠেন প্রতিবাদে। এবারেও তার অন্যথ্য হল না। তাকে যেই অপবাদ দেওয়া হয়েছে সেই সম্পর্কে ইন্ডাস্ট্রিকে উদ্দেশ্য করে দু চার কথা লিখলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেতা ভাস্বর বলেন,”আরো বলুন আর এই ভাবে আমাকে আরো বড় হতে help করুন। কি মজা”। শুধু তাই নয় সম্প্রতি একটি সার্ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন,”আমি স্টুডিয়োতে আসি, কাজ করি। কাজ ফুরোলে চলে যাই। বসে আড্ডা মারার ধাতে নেই আমার। সেই জন্যই মনে হয় অপ্রিয় হয়ে গিয়েছি।”

অভিনেতা ভাস্বর চ্যাটার্জী অনেক মানুষের কাছে অপছন্দের পাত্র তার পাশাপাশি বহু মানুষের কাছে প্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি ঘুউর্নিঝড়ে বিদ্ধস্ত মানুষদের কাছে পৌঁছে গেলেন কিছু ত্রাণ সামগ্রী নিয়ে। এভাবেই বিভিন্ন খাবার পৌঁছে দিচ্ছেন তিনি ও তার সহকর্মীরা। পাশাপাশি সুন্দরবন সন্দেশখালি এলাকায় পৌঁছেও যাচ্ছেন ভাস্বর ত্রাণ নিয়ে।এখানেই শেষ নয়, কয়েকদিন আগে কলকাতার যৌনপল্লীতে যান তিনি ত্রাণ নিয়ে।

অভিনেতা এসব বলার পরেও থেমে থাকেননি। তার পাশাপাশি তিনি পুরোনো প্রসঙ্গ টেনে এনে বলেন যে তাকে রুদ্রনীল মিচকে শয়তান বলেছেন। যদিও তার প্রশ্ন, মাত্র একটি কাজ করেই রুদ্রনীল বুঝে গেলেন যে ভাস্বর মিচকে শয়তান? বরাবর কাদা ছোড়াছুড়ি চলছে টলিপাড়ায়। কিন্তু অভিনেতা ভাস্বর গর্জে উঠলেও যারা তাকে নানান কথা শুনিয়েছে যেমন ‘স্বার্থপর’ বা মিচকে ‘শয়তান’ তিনি উল্টে তাদেরই প্রশংসা করলেন।

Back to top button