বিনোদন

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে আবীর! জেনেনিন পাত্রীর পরিচয়

টলিউডে জনপ্রিয় নায়কের মধ্যে একজন আবীর চ্যাটার্জি। তিনি যে কত সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তা আলাদা করে বলার কিছু নেই। সুদর্শন এই অভিনেতাকে কখনও দেখা গিয়েছে সত্যান্বেষী ব্যোমকেশের চরিত্রে, কখনও আবার ফেলুদা চরিত্রে। তিনি যে কত বাঙালি মেয়ের ক্রাশ তা সত্যিই হিসেবের বাইরে।

বর্তমানে এই অভিনেতার নামে একটি খবর প্রকাশ্যে এসেছে। যা শোনার পর রীতিমতো চমকে উঠেছে তার ভক্তরা।শোনা যাচ্ছে, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই অভিনেতা। শুধু তাই নয়, তার হবু স্ত্রী নাকি তার প্রথম স্ত্রীর খুবই পরিচিত একজন।ইতিমধ্যেই টলিউডের সবাই আবীরের এই দ্বিতীয় বিয়ের কথা জেনে গিয়েছে।

জানা যাচ্ছে, আবীরের এই দ্বিতীয় বিয়ের সমস্ত দায়িত্ব নিয়েছেন টলিউডের নামী পরিচালক অর্জুন দত্ত।আর যার সাথে বিয়ে হতে চলেছে তিনিও অভিনয় জগতের নামকরা নায়িকা। যদিও এই বিষয়ে পরিচালক অর্জুন দত্ত কিছুই বলতে চাননি। বলবে কি করে? আপনারা যা ভাবছেন তা মোটেই নয়। আসল জীবনে নয় সিনেমার পর্দায় দ্বিতীয়বার বিয়ে করতে চলেছে আবীর।

টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে বিয়ে করতে চলেছেন আবীর।অর্জুন দত্তের আগামী ফ্লিম ‘ডিপ ফ্রিজ’এ আবীরের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে তনুশ্রীকে।সিনেমায় আবীরের এক ছেলেও থাকবে বলে খবর পাওয়া যাচ্ছে।জানা গিয়েছে, চলতি বছর পয়লা বৈশাখের আগেই শুরু হয়ে যাবে ‘ডিপ ফ্রিজ’এর শ্যুটিং।

Back to top button