বিনোদন

ধারাবাহিকে নতুন টুইস্ট, সংযুক্তার রূপে নয়, কুৎসিত নিরুপমার গুনেই এবার মুগ্ধ হলেন আবির!

ষ্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘ওগো নিরুপমা’। এই ধারাবাহিকে নিরুপমা অর্থাৎ অর্কজা আচার্য নিজের অভিনয়বের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করতে দেখা যায় টেলিভিশনের পরিচিত মুখ গৌরব রায়চৌধুরিকে। আর গৌরবের সৎ মা অর্থাৎ খল চরিত্রে অভিনয় করেছেন তুলিকা বসু।

ষ্টার জলসার পর্দায় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের গল্পটাই অন্যরকম। এখানে মানুষের গুনের সাথে নয় বরং মানুষের রূপের গুরুত্বটাই দেওয়া হয় বেশি। গল্পের আবির একজন বড় ব্যাবসায়ী। তার জীবনে একজন সুন্দরী মেয়ে পছন্দ। তার বউ নিরুপমা দেখতে কুৎসিত বলে তাকে যোগ্য স্ত্রীর সন্মান আবির কোনোদিন দেয়নি। কিন্তু নিরুপমা সবসময় আবিরের পাশে থেকে স্ত্রী ধর্ম পালন করে গেছে। এবার গল্পে এসেছে নতুন মোড়।

সিরিয়ালে অনেকদিন থেকেই দর্শক দেখতে পাচ্ছে না নিরূপমাকে। অপরদিকে আবিরের জীবনে এসেছে সুন্দরী নারী সংযুক্তা। সংযুক্তা সুন্দরী, স্মার্ট, শিক্ষিতা। কিন্তু, আবির প্রতিনিয়ত বুঝতে পারে যে সংযুক্তা সুন্দরী হলেও ভেতরটা ওর কালো। কিন্তু ধীরে ধীরে আবির সংযুক্তার উপর বীতশ্রদ্ধ হয়ে পড়ছে আবির।

সময়ের সাথে সব কিছু পাল্টে যায়। তাই ধীরে ধীরে আবির বুঝতে পেরেছে যে সংযুক্তা ওর জন্য ঠিক নয়। সংযুক্তা সুন্দরী হলেও সে ভিতরে ভিতরে বড্ড কুৎসিত। আবির বুঝতে পারে নিরুপমা কুৎসিত দেখতে হলেও ভিতরে ভিতরে সে সুন্দরী। এদিকে সংযুক্তা আবিরের থেকে চরম অপমানিত হয়ে জিতে যায়। কিন্তু তার পাশাপাশি সে ভিতরে ভিতরে ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। এখন কথা হল সংযুক্তা কি বোঝাতে পারবে যে সেই তার নিরুপমা? হয়তো সময়ই এর উপযুক্ত জবাব দেবে।

Back to top button