বিনোদন

সম্পূর্ণ নতুন রূপে অন্য ভাষায় এবার পর্দায় দেখা যাবে ‘মিঠাই’ ধারাবাহিকের রিমেক, আপ্লুত অনুরাগীরাও

জী বাংলায় একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেড়ে গেছে যে বর্তমান টিআরপির শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। বাংলার সমস্ত ধারাবাহিককে ছাপিয়ে গেছে ‘মিঠাই’। আর এরই মধ্যে এই ধারাবাহিকের অন্য ভাষায় রিমেক শুরু হয়ে গিয়েছে। শুধু মিঠাই নয় বাংলার অন্যান্য ধারাবাহিকেরও রিমেক হচ্ছে অন্য ভাষায়। ‘মিঠাই’-এর রিমেক হবে তামিল ভাষায়।

এই ধারাবাহিকে ‘মিঠাই’ চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এই ধারাবাহিকের প্রত্যেকের নিপুন অভিনয়ের কারণে বর্তমানে টিআরপির শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। দর্শকদের মনে এবার প্রশ্ন জাগছে যে তামিল ভাষায় কোন অভিনেত্রী অভিনয় করছেন ‘মিঠাই’ ধারাবাহিকে।

তামিল ভাষায় এই ধারাবাহিকের নাম হবে ‘নিনাইথালে ইলিক্কুম’। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে জি তামিলে। বাংলা থেকে তামিল ধারাবাহিকটিতে বেশ কিছু পরিবর্তনও করা হয়েছে। এই ধারাবাহিকের সাথে কিছুটা সামঞ্জ্যস্য রেখে মিঠাই চরিত্রে থাকা অভিনেত্রী স্কুটিতে করে মিষ্টি বিক্রি করতে যাচ্ছে। চরিত্রে থাকা অভিনেত্রীর নাম সাথী শর্মা। তিনি একজন কন্নড় অভিনেত্রী। তামিল ভাষাতেও অভিনেত্রী বাংলার ‘মিঠাই’-এর মতোই বেশ প্রানোচ্ছল।

 

View this post on Instagram

 

A post shared by zeetamil (@zeetamizh)

এই ধারাবাহিক একঘেয়ে না হয়ে রোজ কিছুনা কিছু চমক নিয়ে হাজির হচ্ছে দর্শকদের কাছে। ‘মিঠাই’-এর কর্মকর্তাদের ভবিষ্যৎ দর্শনের জন্য চিত্রনাট্যকার থেকে সকলের বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়। জি তামিলে কখন এই মিঠাই ধারাবাহিকটি দেখা যাবে সে বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষ এখনো কিছু ঘোষণা করেননি। তবে সম্ভবত এই ধারাবাহিক রাত ৯.৩০টা বা ১০টার স্লটে সম্প্রচারিত হতে পারে।

Back to top button