বিনোদন

একেই বলে ভালোবাসার টান! মিশকার মুখে ঝামা ঘষে দীপা-রুপার জন্য মোটা টাকার FD করল সূর্য

সেরা বাংলা ধারাবাহিক স্টার জলসা ‘অনুরাগের ছোঁয়া’য় এখন মূল আকর্ষণ সূর্য-দীপার যমজ মেয়ে সোনা-রূপা। ঘড়িতে 9:30 বাজে, সবাই টিভির সামনে বসে । প্রতিদিন টিভির পর্দায় এই ধারাবাহিকটি না দেখলে দর্শকদের কাছে পুরো দিনটাই অসম্পূর্ণ থেকে যাবে।

দর্শকদের মধ্যে এই সিরিজের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। টিআরপি তালিকাও ক্রমাগত তার ছাপ পায়। এখন, ধারাবাহিকের রূপার মতো, সোনা জানে তারা যমজ বোন এবং সূর্য-দীপা তাদের বাবা-মা। সোনার সামনে আসল ফাঁস হওয়ার পরে, সূর্য আবার কাছে এসেছিল, যদিও বেশিক্ষণ নয়।

কিন্তু সূর্য মিশকাকে মগজ ধোলাই করে দীপাকে বলে যে সোনা যদি সত্যিই তার মেয়ে হয় তবে সে তাকে তার মেয়ে বলতে পারবে না। তাই সেনগুপ্ত সূর্য-দীপকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেন। দীপাও রুপার সাথে সেনগুপ্ত বাড়ি ছেড়ে চলে যায় কাউকে কিছু না বলে ড. বাবু।

যাইহোক, যেহেতু সে রুপা এবং তার মাকে দেখতে পায় না, তাই সোনা আবার কাঁদতে শুরু করে। সূর্য কেন দীপার বাড়ি ছেড়েছে তা জানে, তবুও সে চুপ করে থাকে। কিন্তু এই পরিস্থিতিতে বাড়ির সবাই যখন সোনার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত, সূর্যও নিজের মনে রুপা আর দীপার কথা ভাবতে থাকে।

আসলে সূর্য অস্বীকার করলেও দীপাকে খুব ভালোবাসে। এত কিছুর পরেও দীপা রূপার ভবিষ্যৎ নিয়ে না ভাবলেও রুপার নাম একটা মোটা টাকার এফডি করে রাখবে। তাই বেস্ট ফ্রেন্ড মিশকা যতই শয়তানি করুক নিজের মেয়ের প্রতি রক্তের টান চাইলেও অস্বীকার করতে পারছে না সূর্য।

অন্যদিকে সূর্য ভাবতে লাগলো: কেন সে তার সোনা মায়ের দীপার প্রতি এত টান? দীপাকে না দেখলে সোনা কেন কষ্ট পায়, যেমন সোনা তাকে না দেখে কষ্ট পায়? এখন আমাদের এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজতে হবে: সূর্য কখন আসল সত্যটি খুঁজে পাবে?

Back to top button