বিনোদন

বুট পালিশ ওয়ালা থেকে সুরের স্টার, সানির অপরাজিত জার্নি

ছোট থেকে সে গানে খুবই পাগল ছিল।তার বাবা ছেলের গানের প্রতি এতো ভালোবাসা দেখে তিনি একটি হারমোনিয়াম কিনে দিয়েছিলেন।সেই যন্ত্রের দ্বারা সে মেলায় গান করতে অর্থ উপার্জন করে।তবে তার বাবা কি তবে টের পেয়েছিলেন তার এই ছেলে গানের দুনিয়ায় নতুন সেনশান হয়ে উঠবে?

তবে এতো দিনে পুরো ভারত তার নাম হয়তো জেনে গিয়েছে।গত রবিবার ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে থেকে সেরার সুরোপ জিতেনিলো।এর সাথে সে ২৫ লক্ষ টাকা, গাড়ি ও টি সিরিজের সাথে গান গাওয়ার এক বছরের চুক্তি।তবে তাদের শুরুতে এরকম ছিলোনা।তারা খুবই অভাবে দিন কাটাতো।

কিছুদিনের মধ্যেই তার বাবা আচমকাই মারা যান।এরপর আরও তাদের দিন কাটানো কষ্টকর হয়ে ওঠে।তবে তার মা সংসারের চাল ছাড়েননি।তিনি বেলুন বিক্রি করে পেট চলাতেন।আর ছোট সানি হাতে নিয়ে নেয় হামনিয়ামের সাথে বুট পালিশ।তবুও সে স্বপ্ন দেখা বন্ধ করেনি।

সে সারা দিন খেতে ক্লান্ত গলায় গানের সুর ধরত।আর এমন করেই সে ‘ইন্ডিয়ান আইডল’- এর মঞ্চে চলে আসে।তারপর তার সুরের আওয়াজ সারা ভারতে ছড়িয়ে পড়তে শুরু করে।তার গলায় ‘মেরে রাসকে কোমর’ গান শুনে বিচারকরা বিস্মিত হওয়ার যান।

অবশেষে এলো বিজয়ীর নাম ঘোষণার পালা।ঘোষকরা বললেন, ‘ইন্ডিয়ান আইডল ১১- এর বিজেতা সানি।এরপর থেকেই তার নতুন পরিচয় হতে শুরু হয়।

Back to top button