বিনোদন

প্রাক্তন স্বামীর হ্যাকের শিকার রাখি, কেঁদে থানায় অভিযোগ অভিনেত্রীর

প্রাক্তন স্বামী রীতেশের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া পেজ হ্যাকের অভিযোগ এনেছেন রাখি। এরই পরিপ্রেক্ষিতে থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন তিনি।

নানা কারণে চর্চায় থাকেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাখির একটি ভিডিও। সেখানে তাকে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় প্রেমিক আদিলের সামনে কাঁদতে দেখা গেছে।

রাখির অভিযোগ, তার সব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং অনলাইন পেমেন্ট অ্যাপ হ্যাক করেছে প্রাক্তন স্বামী রীতেশ।

তিনি আরও অভিযোগ করেন, রীতেশ তার নতুন প্রেমিক আদিলের প্রতি ঈর্ষান্বিত, তাই প্রতিশোধ নিতে চান। কয়েক দিন আগেই রীতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাখি। তারপর থেকেই রীতেশ ক্রমাগত রাখিকে নাকি হুমকি দিচ্ছেন। শনিবার (১১ জুন) মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন রাখি।

বিয়ের পর রাখির সোশ্যাল মিডিয়া চালাতেন রীতেশ। ড্রামা কুইনের অভিযোগ, বিচ্ছেদের পর সে সব ফিরিয়ে দেয়নি। এ কারণে শনিবার নতুন প্রেমিক আদিলকে সঙ্গে নিয়ে থানায় যান রাখি।

তিনি বলেন, রীতেশ খুব সমস্যার সৃষ্টি করছে। এ কারণে থানায় এসেছি। ও আমার ইনস্টাগ্রাম, ফেসবুক, জি মেইল অ্যাকাউন্ট হ্যাক করেছে। আমার সমস্ত অ্যাকাউন্টে রীতেশ ওর নাম ও ফোন নম্বর দিয়ে রেখেছে। এখন আমি আমার এসব অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করতে পারছি না।

রাখির অভিযোগ, বিভিন্নভাবে তাকে শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছে রীতেশ। তিনি বলেন, আমি ভেবেছিলাম, নিজেদের ইচ্ছায় আলাদা হয়েছি। সুতরাং কোনো সমস্যা হবে না। কিন্তু রীতেশ পরিষ্কার বলে দিয়েছে, ও আমার ওপর প্রতিশোধ নেবে। আমাকে ধ্বংস করে দেবে।

রাখি জানিয়েছেন, তার আয়ের অনেকটাই উত্‍স ইনস্টাগ্রাম। এই বিষয় কথা বলতে গিয়ে কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘আমার অ্যাকাউন্ট থেকে কুরুচিকর ভাষায় লিখছে; যেন অ্যাকাউন্টটি ব্যান হয়ে যায়। এ বিষয়ে কথা বলার জন্য রীতেশকে মেসেজ ও ফোন করেছিলাম। কিন্তু ও কোনো উত্তর দেয়নি।

বিনোদন জগতে ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। অনেক ক্ষেত্রে নিজের সাহসী মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন। স্বামী রীতেশের সঙ্গে কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়ে যায় তার। বিগ বসের মঞ্চে রীতেশের সঙ্গে সকলের পরিচয়ও করিয়েছিলেন তিনি। ‘বিগ বস ১৫’-র ঘরেই প্রথম প্রবেশ করেন রীতেশকে নিয়ে। এরপর ধীরে ধীরে সামনে আসতে থাকে রীতেশের পরিচয়।

জানা যায়, এই ব্যক্তি মোটেও কানাডা প্রবাসী নন। আগে একটি স্ত্রী আছে তার। এমনকি, সংবাদমাধ্যমে এসে মুখ খোলেন রীতেশের প্রথম স্ত্রী স্নিগ্ধ প্রিয়া। জানিয়েছিলেন, তাদের এখনও আইনত বিচ্ছেদ হয়নি। একটি ছেলে রয়েছে।

Back to top button