বিনোদন

৬৮ বছরেও ছড়াচ্ছেন উত্তাপ, ভোগের কাভারে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী রেখা!

দেখতে দেখতে ৬৮টি বসন্ত পার করেছেন হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী রেখা। কিন্তু এই বয়সেও যে উন্মাদনা ছড়ানো যায়, তিনি তা আবারও প্রমাণ করলেন!

তার সমকালীন অভিনেত্রীদের অনেকেই গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়েছেন। কিন্তু রেখা তেমনভাবে কাজ না করলেও গ্ল্যামার দুনিয়ার সঙ্গেই আছেন! এবার তার প্রমাণ রাখলেন ভোগ-এর মত বিশ্বনন্দিত ম্যাগাজিনের আরব সংস্করণের কাভার গার্ল হিসেবে!

ভোগ এর প্রতিটি ছবিতেই উষ্ণতা ছড়িয়েছেন রেখা। এ নিয়ে তিনি অবশ্য তেমন মুখ খোলেননি। তবে জানিয়েছেন, মণীষ মলহোত্রার তৈরি করা পোশাকে সেজেছিলেন তিনি। ভোগ -ম্যাগাজিনের জন্য এটাই ছিল তার প্রথম ফটোশুট।

ভোগ ম্যাগাজিনে রেখাতে মোঘল আমলের সাজসজ্জায় দেখা গেছিয়েছে। অত্যন্ত ভারী আর জমকালো পোশাক পরেছিলেন তিনি। কোনও কোনও ছবিতে তার মাথায় ছিল ভারি পাগড়ি। আধুনিক পোশাকের সঙ্গে রেখা যে প্রাচীন যুগের পোশাকেও বেমানান নয় তা আরও একবার হাতেনাতে দেখলেন তার ভক্ত অনুরাগীরা!

ভোগ ম্যাগাজিনে কাভার গার্ল রেখার এমন রূপ প্রশংসা পাচ্ছে বলিউডে। শাহরুখ খান থেকে শুরু করে সকলেই রেখার প্রশংসায় পঞ্চমুখ। বলিডের অনেক অভিনেতা – অভিনেত্রী ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে রেখার ব্যক্তিত্ব থেকে শুরু করে অভিনয়ের প্রশংসা করেছেন। পাল্টা রেখাও আধুনিক প্রজন্মের কাজে খুশি তা বলেছেন। তিনি আরও বলেছেন, তার প্রজন্মের অনেক অভিনেত্রীকে আধুনিকরা ভুলে গেলেও এখনও তাকে সম্মান করে। তার কাজের প্রশংসা করে। যা তার কাছে বড় প্রাপ্য বলেও সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

তবে শুধুমাত্র বলিউড নয়, পাশাপাশি ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদ দেখে অবাক নেটিজেনরাও! ভোগে প্রকাশিত রেখার বেশকিছু ছবি ইতোমধ্যে ভাইরাল!

Back to top button