বিনোদন

৪০ বছরের ক্যারিয়ারে এই প্রথম এমন সাড়া পেলেন সানি দেওল!

প্রথম ছবির বাইশ বছর পর মুক্তি পাওয়া সত্বেও যে কোন ছবির সিকুয়েল যে ঠিক এতটা ভালবাসা পেতে পারত সেটা সানি দেওল অভিনীত ‘গদর ২’ না দেখলে বোঝা যেত না!

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির প্রথম দিন বক্স অফিসে ৪০.১০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। আর সেই ধারা ছবিটি বজায় রাখে মুক্তির দ্বিতীয় দিনেও। মুক্তির দ্বিতীয় দিন শনিবার ছবিটা বক্স অফিসে ৪৩ কোটি টাকা আয় করেছে, আর তৃতীয় দিনে ৫২ কোটি টাকা আয় করে তিনদিনে মোট ১৩৫ কোটি টাকা আয় দাঁড়িয়েছে ছবিটির! ফলে ধরেই নেওয়া যায় যে ১৫০ কোটির ক্লাবে প্রবেশ করতে আর বেশি সময় নিবে না ছবিটি।

শুধু তাই নয় ২০২৩ সালে এখনও পর্যন্ত মুক্তি পাওয়া বলিউড ছবি গুলোর তালিকায় প্রথম সপ্তাহে সর্বাধিক আয় করা সিনেমার তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে। যেই তালিকার প্রথমেই রয়েছে শাহরুখের ‘পাঠান’।

এদিকে ১৯৮৩ সাল থেকে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও ফিল্ম ক্যারিয়ারের এই ৪০ বছরে প্রথমবারে মত বিপুল সাড়া পেলেন সানি দেওল। দর্শকদের থেকে এই বিপুল সাড়া পাওয়ার পর ‘গদর ২’ ছবিটি সানি দেওলের ক্যারিয়ারের সব থেকে বেশি আয় করা ছবি হয়ে দাঁড়িয়েছে।

২০০১ সালে ‘গদর: এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘গদর’ ছবিতে সানি এক শিখ ট্রাক চালক ছিলেন। ঘটনাচক্রে তিনি সাকিনার (আমিশা) সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ধর্ম আলাদা হলেও সেই পরিস্থিতি তারা কীভাবে সামলেছিলেন তা দেখা যাবে ‘গদর টু’ ছবিতে।

‘গদর টু’-এর মূল চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা। উৎকর্ষ শর্মা এখানে সানি এবং আমিশার ছেলের চরিত্রে অভিনয় করেছেন। যিনিই ‘গদর: এক প্রেমকথা’ ছবিতে সানি, আমিশার ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন।

Back to top button