বিনোদন

৪০ পেরিয়েও অবিবাহিত! কেন বিয়ে করলেন না টলিউড অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য?

অম্বরীশ ভট্টাচার্য একজন টলিউড অভিনেতা যিনি গত কুড়ি বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। তিনি বাংলা সিরিয়াল, ওটিটি এবং সিনেমাতে অভিনয় করেছেন। তিনি রাজা এন্ড গজা, খড়কুটো এবং ব্যোমকেশ ও দুর্গ রহস্যের মতো জনপ্রিয় সিরিয়াল এবং সিনেমাতে অভিনয় করেছেন।

অম্বরীশ একজন সাবলীল অভিনেতা যিনি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে পারেন। তিনি একজন বোহেমিয়ান ব্যক্তি যিনি মানুষের সঙ্গে মিশতে এবং তাদের সম্পর্কে জানতে পছন্দ করেন। তিনি একজন সফল অভিনেতা হওয়া সত্ত্বেও, তিনি তার পুরনো দিনগুলোকে মিস করেন যখন তিনি যাত্রা এবং থিয়েটার করতেন।আর পাঁচজন মানুষের মত অম্বরীশের জীবনেও একসময় প্রেম এসেছিল। কিন্তু সেটা টেঁকেনি। এখন ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেতা হওয়া সত্বেও অম্বরিশ তার পুরনো দিনগুলোকে মিস করেন।

অম্বরীশ বিয়ে করেননি এবং তার কোনও সন্তান নেই। তিনি বলেন যে তিনি বিয়ে করতে আগ্রহী নন কারণ তিনি তার স্বাধীনতা এবং ব্যক্তিগত জীবনকে উপভোগ করেন। তিনি বলেন যে তিনি তার জীবনে অনেক কিছু পেয়েছেন এবং তিনি একজন খুশি মানুষ।

অম্বরীশ একজন জনপ্রিয় অভিনেতা যিনি তার দক্ষতা এবং অভিনয়ের জন্য প্রশংসিত। তিনি একজন আত্মবিশ্বাসী এবং স্বাধীন ব্যক্তি যিনি তার নিজের শর্তাবলীতে জীবনযাপন করতে পছন্দ করেন।

Back to top button