বিনোদন

৩ দিনেই ‘ব্লকবাস্টার হিট’ ‘গদর ২’! অপরদিকে অক্ষয়ের ‘ও মাই গড’ -এর আয় কত? দেখেনিন

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি ‘গদর’-এর সিক্যুয়েল ‘গদর ২’ বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে। ছবিটি মুক্তির পর থেকেই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ছবিটিতে সানি দেওল এবং আমিশা প্যাটেলকে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে। ছবিটিতে দেশভাগের প্রেক্ষাপটে একটি রোমান্টিক গল্প বলা হয়েছে।

‘গদর ২’ মুক্তির প্রথম দিনে ভারতে প্রায় ৪০ কোটি টাকা আয় করেছে। দ্বিতীয় দিনে ছবির আয় বেড়ে দাঁড়িয়েছে ৪৩ কোটি টাকায়। তৃতীয় দিনে ছবির আয় আরও বেড়ে দাঁড়িয়েছে ৫২ কোটি টাকায়। এইভাবে মাত্র তিন দিনে ‘গদর ২’ আয় করেছে ১৩৫ কোটি টাকা।

‘গদর ২’-এর সাফল্যের কারণ হল ছবির গল্প।ঠিক ওই একই দিনে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ‘ওহ মাই গড ২’। এই ছবির আয় বাকি ‘গদর ২’-এর মতো খুব একটা বেশি নয় । এখনও পর্যন্ত ওই ছবি তিন দিনে আয় করেছে ৪৩ কোটি টাকা। প্রথম দিনে ওই ছবি আয় করেছিল ১০ কোটি ২৬ লক্ষ। দ্বিতীয় দিনে তা গিয়ে দাঁড়ায় ১৫ কোটি ৩০ লক্ষতে। আর তৃতীয় দিনে ওই ছবি আয় করেছে ১৪ কোটি ৩৮ লক্ষ টাকা।

‘গদর ২’-এর সাফল্য ভারতীয় চলচ্চিত্রের জন্য একটি বড় সাফল্য। এই সাফল্য দেখায় যে ভারতীয় দর্শকরা এখনও ভালো গল্প, অভিনয় এবং পরিচালনা সমৃদ্ধ চলচ্চিত্র দেখতে পছন্দ করেন। ‘গদর ২’-এর সাফল্য ভারতীয় চলচ্চিত্র শিল্পকে আরও উজ্জ্বল ভবিষ্যতের দিকে নিয়ে যাবে।

Back to top button