বিনোদন

‘১০০ কোটি ক্লাব এখন সবার নিচে।’ সকল কে নতুন রেকর্ডের টার্গেট বেঁধে দিলেন সলমন

বলিউডের অন্যতম সুপারহিট অভিনেতা সলমন খান। তিনি একাধিক বিষয়ে এমন মন্তব্য করে থাকেন যা সকলের নজর কাড়ে। সম্প্রতি তিনি বক্স অফিস নিয়ে বড়সড় মন্তব্য করলেন।

গিপ্পি গ্রেওয়ালের নতুন পঞ্জাবি ছবি মৌজা হি মৌজার ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে সলমন খান বলেন, “১০০ কোটি ক্লাব এখন সবার নিচে।”

একটি ভাইরাল পোস্টে দেখা যায়, অনুষ্ঠানে সলমন খানকে সঞ্চালক জিজ্ঞেস করেন, “১০০ কোটির ক্লাব প্রসঙ্গে যদি কথা বলি, আপনি তো সেই ক্লাবের একেবারে পোস্টার বয়। আজকাল পঞ্জাবি ছবিও ১০০ কোটি টাকা আয় করে ফেলছে, কী বলবেন সেই বিষয়ে?”

প্রশ্ন পেতেই ভাইজান চটপট উত্তর দিয়ে বলেন, “আমার মনে হয় ১০০ কোটির ক্লাব এখন সবার নিচে। এখন পঞ্জাবি, হিন্দি বা অন্যান্য সব ইন্ডাস্ট্রির জন্য বক্স অফিস বেঞ্চমার্ক ৪-৫ কিংবা ৬০০ কোটির উপর হবে। মারাঠি ছবিগুলিও এখন সহজেই ১০০ কোটি আয় করে নিচ্ছে। ফলে এই সময় দাঁড়িয়ে ১০০ কোটি টাকা আয় করা মোটেই তেমন ব্যাপার নয়। আমার মনে হয় একটা ছবির জন্য বেঞ্চমার্ক এবার ১০০০ কোটি হওয়া উচিত।”

সলমন খানের এই মন্তব্য নিয়ে চলচ্চিত্র মহলে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন, সলমন খানের এই মন্তব্য কিছুটা অবাস্তব। তবে, অনেকেই আবার বলছেন, সলমন খানের মন্তব্য ঠিকই আছে। কারণ, বর্তমানে বলিউডের ছবিগুলির বাজেটের পরিমাণ অনেক বেড়ে গেছে। ফলে ১০০ কোটি টাকা আয় করা এখন আর আগের মতো সহজ নয়।

প্রসঙ্গত, মৌজা হি মৌজা ছবিটি আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে। এটি একটি কমেডি ঘরানার ছবি হবে বলেই জানা গিয়েছে। অন্যদিকে, সলমন খানকে আগামীতে টাইগার ৩ ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ। টাইগার ৩ চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাবে।

সলমন খানের মন্তব্য নিয়ে আপনার কী মতামত?

Back to top button