বিনোদন

‘১০০০ টাকার শাড়ি ৫০০০-এ বিক্রি করেন’! নেটদুনিয়ায় কটাক্ষের মুখে সুদিপা, পাল্টা জবাব দিতে ছাড়লেন না অভিনেত্রী

টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তিনি তার ব্যক্তিগত জীবন, তার কাজ, এমনকি তার পোশাক-আশাক নিয়েও ট্রোল হয়ে থাকেন। সম্প্রতি, তিনি গুয়াহাটি থেকে কলকাতা ফেরার পথে ফ্লাইট মিস করেছিলেন। এই ঘটনা নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। এই পোস্টের নিচে অনেকেই তাকে কটাক্ষ করেছিলেন।

একজন মহিলা সুদীপার পোস্টে লিখেছিলেন, “বেশ হয়েছে, প্রত্যেকবার করুন… কী অসুবিধা বুড়ো তো আছেই আর তারপর ১০০০ -এর শাড়ি ৫০০০-এ বিক্রি করবেন, আর কিছু লোকজন স্টেটাস মেইনটেন করতে সেগুলো কিনতে যাবে, একদম চাপ নেবেন না”। সুদীপা এই কটাক্ষের জবাবে বলেছিলেন, “কি মিষ্টি দেখতে আপনাকে… আমার সম্পর্কে একদম ভুল ধারণা আপনার। তবে,আপনার মুখখানাই বলে- আপনি মানুষটা ভালো। তাই রিপ্লাই করলাম”।

আবার এক ব্যক্তি লিখেছিলেন, “সত্যি কোথাও যাওয়ার ছিল না। ভিউ বাড়াতে ফাও টিকিট কেটেছিলেন নিশ্চয়ই। নয়তো সত্যি কাজ থাকলে কেউ মিস করে না। দু’ঘণ্টা আগে গিয়ে দরকার হলে অপেক্ষা করবেন। এমন নয় যে ফার্স্টটাইম ফ্লাইটে উঠছেন। যে নিয়মকানুন জানেন না”। উত্তরে সুদীপা বলেছিলেন, “আমি এক ঘন্টার রাস্তা সাড়ে তিন ঘন্টাতেও পেরোতে পারিনি। আমার মতো আরো অনেকের ফ্লাইট মিস হয়েছে আজ। রাস্তা জ্যাম কাকে বলে- আজ দেখলাম”।

সুদীপা চট্টোপাধ্যায় একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। তিনি তার কাজের জন্য প্রশংসিত হন। তবে, তিনি তার ব্যক্তিগত জীবনের জন্যও সমালোচিত হন। তিনি সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।

Back to top button