বিনোদন

হট প্যান্টে পতাকা হাতে অহনা, স্বাধীনতা দিবসে নেটিজেনদের তোপ অভিনেত্রীকে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় খলনায়ািকার চরিত্রে অভিনয় করেন অহনা দত্ত। সম্প্রতি জনপ্রিয় খলনায়ািকার পুরস্কারও এসেছে তাঁর ঝুলিতে। অল্প বয়সেই করিয়ারে সফল অহনা দত্ত। তিনি অবশ্য সকলের কাছেই মিশকা বলে বেশি পরিচিত। সূর্য-দীপার জীবনের অশান্তির নাটের গুরুই তো এই মিশকা। খলনায়িকার চরিত্রে একেবারে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।

১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে, অহনা দত্ত প্রেমিকের পাশে দাঁড়িয়ে পতাকা হাতে ছবি পোস্ট করেন। ছবিতে তিনি হট প্যান্ট আর টপ পরেছিলেন। এই পোশাক দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা অহনাকে সমালোচনা করেন এবং বলেন যে তিনি স্বাধীনতা দিবসে এই পোশাক পরতে পারেন না।

অহনার পোশাকের সমালোচনা করে একজন নেটিজেন লিখেছেন, “পতাকা হাতে এই পোশাক পরে তুমি কি বোঝাতে চাইছো?” আরেকজন লিখেছেন, “তুমি একজন জনপ্রিয় অভিনেত্রী, তুমি তোমার পোশাক নিয়ে আরও সচেতন হতে পারতে।”

অহনার পোশাকের পক্ষেও অনেক নেটিজেন কথা বলেছেন। তারা বলেছেন, অহনা স্বাধীনভাবে তার পোশাক বেছে নিতে পারেন। তারা আরও বলেছেন, অহনার পোশাক অশ্লীল নয়, এটা শুধুমাত্র একটি ফ্যাশন স্টেটমেন্ট।

অহনা নিজেও তার পোশাকের সমালোচনা নিয়ে কথা বলেছেন। তিনি বলেছেন, তিনি স্বাধীনভাবে তার পোশাক বেছে নিতে পারেন। তিনি আরও বলেছেন, তিনি মনে করেন না যে তার পোশাক অশ্লীল।

অহনার পোশাকের সমালোচনা একটি নতুন ঘটনা নয়। এর আগেও অনেক তারকা তাদের পোশাকের কারণে সমালোচিত হয়েছেন। তবে অহনা দত্তের পোশাক নিয়ে সমালোচনাটি বিশেষভাবে উল্লেখযোগ্য কারণ তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button