বিনোদন

স্টার জলসার টাইমস্লটে ব্যাপক পরিবর্তন! বদলে যাচ্ছে স্টার জলসার সব সিরিয়ালের সম্প্রচারের সময়! দেখেনিন

স্টার জলসার পর্দায় আসছে বেশ কিছু নতুন ধারাবাহিক। লাভ বিয়ে আজ কাল, তোমাদের রানি, এই দুটি সিরিজের প্রোমো কিছুদিন আগে মুক্তি পেয়েছে। তবে এই দুই সিরিজের সময়সীমা এখনো ঘোষণা করা হয়নি। এটি একটি নতুন সিরিজ, তাই সুবর্ণ সময় অবশ্যই এসেছে। তবে এই দুটি সিরিজের কারণে শিগগিরই স্টারজলসা অনুষ্ঠানটিতে বড় ধরনের পরিবর্তন আসবে।

বর্তমানে কিছু স্টারজলসা সিরিজের টিআরপি কম। বিশেষ করে জি বাংলার সিরিয়ালগুলোর সামনে মাথা তুলেই দাঁড়াতে পারছে না স্টার জলসা। টিআরপির সেরা দশের তালিকা বিচার করলে দেখা যাবে জি বাংলার বেশির ভাগ সিরিয়াল স্লট লিডার হচ্ছে।পেছনে রয়েছে কমলা ও স্লেমান পুরুষভিরাজ, টুন্টে, সন্ধ্যাতারা, বাংলা মিডিয়াম, পঞ্চমি ও এক্কা ডোক্কা। তার মানে 6:30pm থেকে শুরু হওয়া বেশিরভাগ প্রাইমটাইম সিরিজ খুব খারাপ অবস্থায় রয়েছে।

এই পরিস্থিতিতে চ্যানেলের দায়িত্বে থাকা ব্যক্তিরা নতুন ধারাবাহিক চালু করে টিআরপির অভাব পূরণের চেষ্টা করছেন। ওম সাহানি এবং মমিতা সরকার লাভ বিয়ে আজকাল-এর জন্য জুটি বেঁধেছেন।
লাভ বিয়ে আজকাল
ওম সাহানি এবং নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকারের জুটিতে আসছে ‘লাভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালটি আগামী ২১ শে আগস্ট থেকে সম্প্রচারিত হবে বলে শোনা যাচ্ছে। সিরিয়ালটি নাকি রাত নটার সময় আসতে পারে বলে দাবি করছেন কেউ কেউ। অর্থাৎ তাহলে এক্কাদোক্কাকে সরিয়ে সেই জায়গায় আসতে পারে এই নতুন সিরিয়াল।
তোমাদের রানী
সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হবে তোমাদের রানী।
সন্ধ্যাতারা
সাড়ে সাতটার সময় সম্প্রচারিত হবে সন্ধ্যাতারা।
বাংলা মিডিয়াম
আটটার সময়ই সম্প্রচারিত হবে বাংলা মিডিয়াম।
সাড়ে আটটার সময় আসতে পারে লাভ বিয়ে আজকাল।
রাত নটার সময় সরিয়ে নিয়ে যাওয়া হতে পারে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে।
অনুরাগের ছোঁয়া ৯:৩০ তেই থাকবে।
হরগৌরী পাইস হোটেল রাত দশটার সময় ভালই টিআরপি দিচ্ছে।
অন্যদিকে রাত সাড়ে দশটার সময় গাঁটছড়া যেমন চলছে তেমনই চলবে।
তবে এটা শুধু স্টার জলসার এক দর্শকের অনুমানমাত্র। চ্যানেলের তরফ থেকে অফিসিয়ালি জানানো হয়নি কিছুই।

Back to top button