বিনোদন

সোহিনীর সঙ্গে বিবাদের জেরে বাদ তৃণা, ওয়েব সিরিজে সুযোগ পেলেন এই অভিনেত্রী!

টলিপাড়ার দুজন জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা এবং সোহিনী সরকারের মধ্যে ঝগড়ায় সিরিজের শ্যুটিং বন্ধ হয়ে গেছে। তৃণা সাহা শ্যুটিং সেট থেকে বেরিয়ে যান এবং শ্যুটিং বন্ধ হয়ে যায়। এতে প্রযোজনা সংস্থার অনেক ক্ষতি হয়েছে। তাই তৃণা সাহাকে বাদ দিয়েই শ্যুটিং শুরু হবে।

সিরিজের শ্যুটিংয়ের কাজ অনেকটাই এগিয়ে গিয়েছিল। প্রায় ৭০ শতাংশ কাজ হয়ে গিয়েছিল। কিন্তু তৃণার ব্যবহারে সকলেই রুষ্ট। তাই ক্যামেলিয়া এবং ওয়ার্কশপ প্রোডাকশন তৃণাকে বাদ দিয়ে আনলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্যকে।

নতুন কাজ প্রসঙ্গে রোশনি জানান, ‘এই সিরিজটি চারজন মেয়েকে নিয়ে গঠিত। এর একটি চরিত্রের অফার আমার কাছে আসে। আমার চরিত্রটি পছন্দ হয়েছে আমি নিয়ে নিয়েছি। এখন শুনছি এতকিছু হয়েছে। আমি প্রফেশনাল তাই এসব দেখার বিষয় আমার না। আমি মন দিয়ে কাজটা করতে চাই। এবার দেখা যাক কি হয়। এই সপ্তাহের শেষে হবে লুক টেস্ট হবে, তারপর শ্যুটিংয়ের ডেট ঠিক হবে’।

মঙ্গলবার সংবাদমাধ্যমে এই আর্থিক ক্ষতির কথা জানিয়েছেন, রুদ্রনীল নিজেই। পাশাপাশি এও জানিয়েছেন, নিজের ভুল বুঝতে পেরে তৃণা সাহা লিখিত ভাবে ক্ষমাও চেয়েছেন। সঙ্গে সঙ্গে ক্ষমা চাননি, ঝামেলা হওয়ার দুদিন পর ক্ষমা চেয়েছেন। ক্ষমার পাশাপাশি রেখেছেন কিছু শর্ত। সেই শর্তে জড়িয়ে রয়েছে টাকা।

রুদ্রনীলের কথায়, ‘তৃণার যে বিষয়ে খারাপ লেগেছে, সেটা নিজের মুখে বলেছে এটা খুবই ভালো বিষয়। এখন একসঙ্গে কাজ করছি মানে এই নয় যে, পরে আর একসঙ্গে কাজ করব না। এখন একসঙ্গে কাজ না করলেও বন্ধুত্ব থেকে যাবে। আসলে যদি কিছু দাবি থেকে থাকে, তা আগেই জানানো উচিত। আগে শর্ত জেনে নিয়ে কাজ করায় ভালো, কারণ সবকিছুর পিছনে আর্থিক বরাদ্দ থাকে’।

Back to top button