বিনোদন

সূর্যর সাথে সব লুকোচুরি শেষ লাবন্য সেনগুপ্তর, প্রোমো প্রকাশ পেতেই তোলপাড় নেটদুনিয়ায়!

অনুরাগের ছোঁয়া হল স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক। এটি সূর্য এবং দীপার প্রেম এবং তাদের পরিবারের মধ্যে দ্বন্দ্বের গল্প বলে। ধারাবাহিকটি সম্প্রতি একটি নতুন প্রোমো প্রকাশ করেছে যা দর্শকদের মধ্যে ঝড় তুলেছে।

প্রোমোতে দেখা যাচ্ছে, সোনা তার মা দীপা এবং তার ঠাকুমা লাবন্যকে প্রশ্ন করছে যে তারা কেন তার বাবা সূর্যকে বলেননি যে সে তাদের আসল মেয়ে। দীপা এবং লাবন্য সোনাকে বোঝাতে চান যে তারা সূর্যকে কষ্ট দিতে চাননি, কিন্তু সোনা তাদের কথা বিশ্বাস করে না।

অন্যদিকে, সূর্য আড়াল থেকে সব কিছু শুনছেন। তিনি দীপা এবং লাবন্যকে বিশ্বাস করতে পারছেন না যে তারা তাকে মিথ্যা বলেছেন। তিনি তাদের প্রতি রাগান্বিত এবং তিনি তাদের শাস্তি দিতে চান।

প্রোমোটি দেখে মনে হচ্ছে যে আগামী সপ্তাহগুলিতে ধারাবাহিকটি আরও উত্তেজনাপূর্ণ হয়ে উঠবে। সূর্য কি দীপা এবং লাবন্যকে ক্ষমা করবেন? সোনা কি তার বাবার সত্যিটা জানতে পারবে? এই প্রশ্নের উত্তর জানতে দর্শকদের ধারাবাহিকটি দেখা চালিয়ে যেতে হবে।

প্রোমোটি সোশ্যাল মিডিয়ায়ও ব্যাপকভাবে আলোচিত হয়েছে। অনেক দর্শক প্রোমোটি পছন্দ করেছেন এবং তারা আগামী সপ্তাহগুলিতে কী ঘটবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অন্যদিকে, কিছু দর্শক প্রোমোটি পছন্দ করেননি এবং তারা বলেছেন যে এটি খুব বাড়ানো হয়েছে।

যাই হোক না কেন, প্রোমোটি স্টার জলসাকে টিআরপি তালিকায় শীর্ষে নিয়ে গেছে। দর্শকরা ধারাবাহিকটি দেখা চালিয়ে যাচ্ছেন এবং তারা জানতে চান যে শেষ পর্যন্ত কী ঘটবে।

Back to top button