বিনোদন

সুখবর: ৫০ বছর বয়সে চতুর্থবার বাবা হলেন অর্জুন রামপাল, শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ভক্তরা

প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ঘরে জন্ম নিলো দ্বিতীয় পুত্রসন্তান। এ নিয়ে চতুর্থবারের মতো বাবা হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সন্তান জন্মের খবরটি সামাজিকমাধ্যমে নিজেই জানিয়েছেন এ অভিনেতা।

বৃহস্পতিবার (২০ জুলাই) অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলার কোলজুড়ে এসেছে ফুটফুটে রাজপুত্র। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন। টুইটারে অর্জুন লেখেন, ‘আমার পরিবার এবং আমার জীবনে এদিন একটি ফুটফুটে পুত্রসন্তান এলো। মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন। ভালো লাগা ও কৃতজ্ঞতায় মনটা ভরে যাচ্ছে। ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।’

অর্জুন এবং গ্যাব্রিয়েলা বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে আছেন। বিগত কয়েক বছর ধরেই তারা একে অন্যকে ডেট করছেন। ২০১৮ সালে এক বন্ধুর মাধ্যমে তাদের আলাপ হয়েছিল। সেই আলাপ গড়ায় বন্ধুত্ব এবং তারপর প্রেমে। মাত্র কয়েক মাসের মধ্যেই প্রেমের সম্পর্কে আবদ্ধ হন এই জুটি। আর বছর ঘুরতে না ঘুরতেই তাদের জীবনে আসে প্রথম সন্তান অরিক রামপাল। ৪ বছর পর তাদের জীবনে এলো দ্বিতীয় সন্তান।

প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে অর্জুনের আরও দুই সন্তান রয়েছে। মাহিকা রামপাল এবং মায়রা রামপাল নামে দুই কন্যাসন্তান রয়েছে অর্জুনের প্রথম সংসারে। ২০১৯ সালে অর্জুন এবং তার প্রাক্তন স্ত্রীর আইনত বিবাহবিচ্ছেদ হয়।

শেষবার অর্জুন রামপালকে দেখা গেছে কঙ্গনা রানাউতের সঙ্গে ‘ধকড়’ ছবিতে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। আগামীতে তাকে দেখা যাবে আব্বাস মাস্তানের ‘পেন্টহাউজ’ ছবিতে। এছাড়া স্পোর্টস ড্রামা ঘরানার ছবি ‘ক্র্যাক’-এও দেখা যাবে এ অভিনেতাকে।

Back to top button