বিনোদন

সব গুঞ্জনের অবশেষে অবসান ঘটিয়ে শীঘ্রই আসছে ‘ওয়েলকাম ৩’, থাকছে মুন্না ভাই জুটি

সব গুঞ্জনের অবশেষে অবসান ঘটিয়ে শিগগিরই আসছে ‘ওয়েলকাম ৩’। ভারতীয় চলচ্চিত্র অভিনেতা আরশাদ ওয়ার্সী বিষয়টি জানিয়েছেন।

ওয়েলকাম ফ্র্যাঞ্চায়েজির প্রথম ছবিটি আসে ২০০৭ সালে। যাতে ছিলেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, নানা পাটেকর, অনিল কাপুর, পরেশ রাওয়ালরা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ‘ওয়েলকাম ব্যাক’। এবারে নায়ক জন আব্রাহাম আর নায়িকা হন শ্রুতি হাসান। এতেও ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়ালরা।

বেশ বড় বাজেটেই আসছে ‘ওয়েলকাম ৩’। লার্জার দেন লাইফ এক্সপেরিয়েন্স হতে চলেছে হলে সিনেমা দেখতে আসা দর্শকদের জন্য। স্টার কাস্টে তার সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল।

গত কয়েক বছরে সেভাবে দেখা মেলেনি আরশাদকে বড় পর্দায়। যদিও ওটিটি-তে তার অসুর ২ বেশ ভালোই ব্যবসা করেছে। এই নিয়ে ৫৫ বছরের অভিনেতা জানালেন, ‘এখন সিনেমার দৃশ্যপট বদলে গিয়েছে। হলে যে সিনেমা আসছে বেশিরভাগই সুপার হিরো ফিল্ম। যেগুলো ভাবনার থেকেও বড়। একটা বিশাল ছবিতে ছোট কিছু করা, এরকম কিছু চাই না আমি। আমি এমন কিছু চাই, যা আমাকে কাজ করে সন্তুষ্টি দেবে। আর এইসব সিনেমাতে কাজ করে শুধু অর্থ আসবে। তাই সেগুলোকে না করেছি, ওয়েলকাম ৩-কে হ্যাঁ করেছি।

প্রসঙ্গত, অক্ষয়ের সঙ্গে আরও একটি ফ্র্যাঞ্চয়েজি-তে দেখা যাবে আরশাদ ওয়ার্সীকে। আর তা হলো জলি এলএলবি ৩। জলিএলএলবি-র প্রথম পার্টে ছিলেন আরশাদ, দ্বিতীয় পার্টে আসেন অক্ষয় কুমার। এবার তৃতীয় পার্টে একসঙ্গে দেখা যাবে আরশাদ আর অক্ষয়কে।

কেন তাকে দেখা যায়নি জলি এলএলবি-২তে প্রশ্ন করা হলে আরশাদ জবাবে বলেন, ‘আমার কোনো ধারণা নেই। হয়তো নির্মাতারা অক্ষয়ের মতো বড় মুখকে চেয়েছিল। আমার মনে আছে আমি সুভাষ (সুভাষ কাপুর, পরিচালক)-কে বলেছিলাম ছবি হিট করতে চাইলে ‘তোমাদের অক্ষয়রে সঙ্গে নেওয়া উচিত। কোর্টরুমে ভিড় করতে চাইলে আমাকে নিলে হবে ৫০০, আর অক্ষয়কে নিলে ৫০০০।’ সেই মতোই মনে হয় নির্মাতারা বড় তারকাকে নেয়। দর্শকের আমাকে পছন্দ হয়েছে, তাই আমাকে ফিরিয়ে আনা হচ্ছে।’

Back to top button