বিনোদন

সন্ত্রাসবাদীদের কবলে ছোট্ট সোনা-রুপা, কীভাবে গোটা স্কুলের বাচ্চাদের বাঁচাবে দীপা? স্বাধীনতা দিবসে দুর্ধর্ষ পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি দর্শকদের মন জয় করে নিয়েছে। সিরিয়ালের প্রধান চরিত্র সূর্য ও দীপাকে ঘিরে দর্শকদের মনের মধ্যে একটি রোমান্টিক টান রয়েছে। তবে, সিরিয়ালটিতে সন্ত্রাসবাদী হামলার মতো অপ্রত্যাশিত ঘটনাও ঘটছে।

সম্প্রতি, সিরিয়ালে দেখানো পর্বে ফাঁস হয়েছে যে সূর্য ও দীপার দুই মেয়ে সোনা ও রুপার স্কুলে একটি সন্ত্রাসবাদী হামলা হয়। সন্ত্রাসবাদীরা স্কুলে বোমা লুকিয়ে রাখে এবং স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের জিম্মি করে। সূর্য ও দীপা স্কুলে পৌঁছে সন্ত্রাসবাদীদের সাথে লড়াই করে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের উদ্ধার করে।

সন্ত্রাসবাদী হামলা থেকে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের উদ্ধার করে সূর্য ও দীপাকে সাহসী বলে প্রশংসিত করা হয়। সন্ত্রাসবাদী হামলাটি সূর্য ও দীপার মধ্যে ক্রমবর্ধমান ভালোবাসার প্রতীক হয়ে ওঠে।

সন্ত্রাসবাদী হামলাটি সিরিয়ালের দর্শকদের মধ্যেও একটি শক্তিশালী প্রতিক্রিয়া সৃষ্টি করে। দর্শকরা সূর্য ও দীপার সাহস ও বীরত্বের প্রশংসা করেন। তারা সিরিয়ালটিকে আরও উত্তেজনাপূর্ণ ও রোমাঞ্চকর করে তুলতে সন্ত্রাসবাদী হামলার মতো অপ্রত্যাশিত ঘটনার অন্তর্ভুক্তির প্রশংসা করেন।

সন্ত্রাসবাদী হামলাটি সিরিয়ালের দর্শকদের মনে সূর্য ও দীপার মধ্যে একটি নতুন বন্ধনের জন্ম দেয়। দর্শকরা আশা করেন যে সূর্য ও দীপা অবশেষে একে অপরকে বুঝতে পারবেন এবং তাদের মধ্যে ভালোবাসা ফুটে উঠবে।

Back to top button