বিনোদন

শ্রীদেবীর ৪ ছেলেমেয়ের বিদ্যের দৌড় কত দূর জানেন? শুনলে চোখ উল্টে যাবে

বলিউড তারকারা তাদের গ্ল্যামার এবং বিলাসবহুল জীবনযাপনের জন্য পরিচিত। তবে তাদের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে অনেকেই জানেন না। বলিউড অভিনেত্রী শ্রীদেবীর চার সন্তানের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জেনে আপনি অবাক হবেন। তারা হলেন অর্জুন কাপুর, অংশুলা কাপুর, জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর।

অর্জুন কাপুর: অর্জুন কাপুর ইন্ডাস্ট্রিতে এক দশক ধরে কাজ করছেন। তিনি বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেছেন। তবে তিনি এখনও সেভাবে সুপারস্টার হয়ে উঠতে পারেননি। অর্জুন আর্য মন্দির স্কুলে পড়াশোনা করেছিলেন। মা-বাবার ডিভোর্সের কারণে তিনি এতটাই মানসিক চাপে ছিলেন যে পড়াশোনা বেশি দূর করে উঠতে পারেননি। অর্জুন দ্বাদশ শ্রেণী পর্যন্ত পড়েছেন।

অংশুলা কাপুর: অংশুলা কাপুর বনি কাপুরের বড় মেয়ে। তিনি হৃত্বিক রোশন এক্সট্রিম কোম্পানির অপারেশনাল ম্যানেজার হিসেবে কাজ করেন। সেই সঙ্গে তিনি গুগল ইন্ডিয়ার জন্য কাজ করেছেন। অংশুলা ফ্যানকাইন্ডের প্রতিষ্ঠাতা। তিনি ইকোল মন্ডিয়েল ওয়ার্ল্ড স্কুল থেকে পড়ে নিউইয়র্কের বার্নার্ড কলেজ থেকে বিএ পাস করেন।

জাহ্নবী কাপুর: জাহ্নবী কাপুর শ্রীদেবীর বড় মেয়ে। তিনি ২০১৮ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন। তার প্রথম ছবি ছিল “ধড়ক”। ছবিটি বক্স অফিসে হিট হয়েছিল। জাহ্নবী পড়াশোনাতে বেশ ভালই ছিলেন। তিনি ইকোল মন্ডিয়েল ওয়ার্ল্ড স্কুল থেকে পড়ে ক্যালিফর্নিয়ার স্ট্রাসবার্গ থিয়েটার এন্ড ফিল্ম ইনস্টিটিউটে অভিনয়ের উপর উচ্চশিক্ষা অর্জন করেন।

খুশি কাপুর: খুশি কাপুর শ্রীদেবী এবং বনি কাপুরের ছোট মেয়ে। তিনি ২০২৩ সালে বলিউডে আত্মপ্রকাশ করবেন। তার প্রথম ছবি হল “ঘার”। খুশি ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়ে নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে চলে যান। সেখান থেকে তিনি গ্রাজুয়েট হয়েছেন।

শ্রীদেবীর চার সন্তানই শিক্ষাগত যোগ্যতায় বেশ ভাল। তারা বলিউড ইন্ডাস্ট্রিতে তাদের পরিবারের নামকে উজ্জ্বল করে তুলেছেন।

Back to top button