বিনোদন

শ্যালিকা পরিণীতির বিয়েতে থাকতে পারবেন না নিক জোনাস! কিন্তু কেন?

আগামী ২৪ সেপ্টেম্বর উদয়পুরের রাজকীয় হোটেলে বসছে পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডার বিয়ের আসর। রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধার আগে দিল্লিতেই শুরু হচ্ছে হবু দম্পতির বিয়ের অনুষ্ঠান।

অন্যদিকে উদয়পুরের হোটেলে প্রস্তুতিপর্ব নাকি তুঙ্গে। দেশ-বিদেশ থেকে অতিথিরা আসবেন তাদের বিয়েতে। তবে আসতে পারবে না পরিণীতির প্রিয় মিমিদিদির (প্রিয়ঙ্কা চোপড়া) স্বামী নিক জোনাস। যদিও শ্যালিকার সঙ্গে সম্পর্ক ভীষণ ভালো, তবু আসতে পারছেন না নিক। নেপথ্যে কি ভাই জো জোনাসের বিবাহবিচ্ছেদ?

গত ১৩ মে দিল্লির কপূরথলা হাউসে ধুমধাম করে বাগ্‌দান সারেন অভিনেত্রী। সেই সময়ও একাই আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সে বারও দেখা মেলেনি নিকের। মাত্র এক দিনের জন্য আসেন প্রিয়াঙ্কা। তবে এ বার একা নয়, প্রিয়াঙ্কার সঙ্গে থাকবে তার মেয়ে মালতীও। এই নিয়ে মালতীর দ্বিতীয় বার ভারত ভ্রমণ। তবে সঙ্গে থাকছেন না বাবা। আসলে নিক এই মুহূর্তে দুই ভাই জো ও কেভিনের সঙ্গে মিউজিক্যাল ট্যুরে বেরিয়েছেন।

পরিণীতির বিয়ের ‘ওয়েলকাম লাঞ্চ’-এর দিন অর্থাৎ ২৩ সেপ্টেম্বর ওয়াশিংটনে অনুষ্ঠান রয়েছে। সে দিন গাইবেন নিক। তার পর মাঝে এক দিনের বিরতি অর্থাৎ ২৪ সেপ্টেম্বর অভিনেত্রীর বিয়ের দিন ছুটি। কিন্তু তার ঠিক পরের দিন ২৫ তারিখে রয়েছে পিটসবার্গে নিকের শো। সব মিলিয়ে এক দিনের ব্যবধানে হয়তো ভারত আসাটা সম্ভব হবে না প্রিয়াঙ্কার স্বামীর।

মুম্বাই থেকে ইতোমধ্যেই দিল্লিতে এসে পৌঁছেছেন পরিণীতি। দিল্লি বিমানবন্দরে রাঘবের সঙ্গে দেখা গিয়েছিল পরিণীতিকে। চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে নীল শার্ট পরে ধরা দিয়েছিলেন যুগল। পরিণীতির মাথায় ছিল রাঘবের নামের আদ্যক্ষর ‘আর’ লেখা একটি টুপি। বেশ হাসিখুশি মেজাজেই দেখা গিয়েছিল যুগলকে।

Back to top button