বিনোদন

শুভশ্রীর থেকে বেশি সুন্দরী রাজ চক্রবর্তীর প্রথম স্ত্রী, কেন বিচ্ছেদ হয়েছিল তাদের?

পরিচালক ও অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক নতুন কিছু নয়। একসাথে কাজ করা প্রায়শই তাদের মধ্যে একটি বিশেষ বন্ধন তৈরি করে। কখনও কখনও এটি বিবাহের দিকে পরিচালিত করে, কখনও কখনও নয়। তবে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ক্ষেত্রে তা হয়নি। প্রেম করার পর দুজনে বিয়ে করেন।

কিন্তু রাজের জীবনে শুধু শুভশ্রী জড়িত ছিলেন না। এই পরিচালক আগেই বিবাহিত ছিলেন। তবে এই সম্পর্ক বেশিদিন টেকেনি। 12 বছর বিচ্ছেদের পর রাজ আবার বিয়ে করেন। এবার টলি সুন্দরী শুভশ্রীর সঙ্গে।

হ্যাঁ, কিছু গণমাধ্যম সূত্রে জানা গেছে, রাজ এর আগেও বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী কে ছিলেন? বিভিন্ন সূত্রে জানা গেছে, এই পরিচালকের প্রথম স্ত্রীর নাম ছিল শতাব্দী মিত্র। শুভশ্রীর মতো রাজও এই ইন্ডাস্ট্রির সূত্র ধরেই তাঁর সঙ্গে কথা বলেছেন। তবে তার কাজ কী তা জানা যায়নি। জানা গেছে, ২০০৬ সালে দুজনের বিয়ে হয়। তবে ২০১১ সালে তাদের বিচ্ছেদ ঘটে।

Why did raj chakraborty first marriage break

কেন তাদের বিচ্ছেদ হয় রাজের প্রথম বিয়ে সম্পর্কে তেমন কিছু জানা যায়নি কারণ তার প্রথম স্ত্রী নিয়ে খুব বেশি গবেষণা করা হয়নি। তবে আমরা মনে করি, ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে পরিচালকের সম্পর্কের খবর তাদের বিবাহিত জীবনে প্রভাব ফেলেছে। প্রথমে পায়েল সরকারের সঙ্গে ঘনিষ্ঠতার গুঞ্জন ছিল। মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের বিশেষ সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে ব্যাপক আলোচনায় এসেছে।

কিন্তু অবশেষে রাজার রানী হওয়ার সুযোগ পেলেন শুভশ্রী। 2018 সালে দুজনের বিয়ে হয়েছিল। রাজ আসলে তার স্ত্রীকে হারিয়েছে। দুজনকে প্রায়ই জনসাধারণের সামনে উপস্থাপন করা হয়েছে। একলাত্তি যুবান তিন বছর আগে তার জীবনে প্রবেশ করেন। এখন সভাসরি তার দ্বিতীয় সন্তানের মা। সংসার হবে সম্পূর্ণ রাজশ্রী।

Back to top button